শিরোনাম
রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

আলরিয়াদ কসমেটিক্স এর পক্ষ থেকে কানাইঘাট বাসিকে ঈদ উল আযহা এর শুভেচ্ছা

Coder Boss / ৬১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৬ জুলাই, ২০২০

 

রহিম উদ্দিন: কানাইঘাট :

সুধী, আসসালামু আলাইকুম
আলরিয়াদ কসসমেটিক্স এর পক্ষ থেকে আপনাদের জানাই ঈদ উল আযহা এর শুভেচ্ছা ও অভিনন্দন
এই ঈদে আমাদের কাছে পাচ্ছেন দেশি
বিদেশি এবং বিভিন্ন ধরনের কসমেটিক্স ,সাজের বক্স, বেগ,ছাতা ,ঘড়ি, এবং বিভিন্ন ধরনের ক্রিম ও খেলনা ইত্যাদি এবং গিফ্টের জন্য বিভিন্ন ধরনের সো -পিছ ও পাওয়া জায়।

তাই আজি চলে আসুন আমাদের দোকানে।আমাদের দোকানের ঠিকানা, নোয়াম সেন্টার নিচ তলা ২নং দোকান।কানাইঘাট মধ্য বাজার।কানাইঘাট সিলেট।
প্রো: জহির উদ্দিন
যোগায়োগ :01724882288
ঘরে থাকুন সুস্থ থাকুন,
অগ্রিম ঈদের শুভেচ্ছা।

শুভেচ্ছা বার্তায় জহির উদ্দিন বলেন, আবার এসেছে মুসলিম উম্মাহ র মহানন্দ :ঈদ উৎসব ঈদ উল আযহা,এছাড়া আরো বলেছেন সবাই নিজ দায়িত্বে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরুদ করছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন