শিরোনাম
ভারতীয় বিড়ি ও মোটরসাইকেলসহ ০১ জনকে আটক করেছে ৭এপিবিএন বাহুবল-নবীগঞ্জের দুইজনসহ ৫ জুয়ারিকে গ্রেফতার করেছে এসএমপি ডিবি ১৮টি গরু সহ ৩ জনকে গ্রেফতার করেছে এসএমপি আমার কাজের প্রতি চুনারুঘাটবাসীর আস্থা আছে; ব্যারিস্টার সুমন দৈনিক উত্তরপূর্ব পত্রিকার অমিত দাস শিবুর মরদেহ উদ্ধার সারীঘাট উচ্চ বিদ্যালয়ে ছাত্রলীগের  বৃক্ষরোপন কর্মসূচি পালন সিলেট জেলা দোকান মালিক সমিতির কমিটিতে স্থান পেলেন স্বপন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান 
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বা‌নিয়াচং‌য়ে হাও‌রে নৌকা ডুবি‌তে এক ম‌হিলার মৃত্যু, নি‌খোঁজ ২

Coder Boss / ৩৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০

বা‌নিয়াচং প্র‌তিনি‌ধি

বানিয়াচং উপজেলার মুরাদপুর হাওরে নৌকাডুবে দুলন আক্তার (৩৭) নামে এক নারীর মৃত্যু হয়েছন।

এ ঘটনায় নিহত নারীর শিশুপুত্র ও ভাই নিখোঁজ রয়েছে। তাদের উদ্ধারে তৎপরতা চলছে।মঙ্গলবার (৪ আগস্ট) বেলা দেড়টার দিকে এ ঘটনাটি ঘটে।

নিহত দুলন আক্তার আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা-হুকড়া গ্রামের আব্দুল আওয়ালের মেয়ে।এছাড়া নিখোঁজ দুইজন হলেন- নিহতের ভাই আলী নূর (৩৬) এবং শিশুপুত্র খোকন মিয়া (৫)।

নিহত ও নিখোঁজের বিষয়টি নিশ্চিত করেছেন বিথঙ্গল পুলিশ ফাঁড়িরর ইনচার্জ মহিউদ্দিন আহমেদ।
স্থানীয় সূত্রে জানা যায়- ৫/৭ জন যাত্রী নিয়ে ছোট একটি ইঞ্জিল চালিত নৌকা শিবপাশা থেকে রহমতপুর যাচ্ছিল।

এ সময় রহমতপুর গ্রামের কাছে পৌঁছলে হঠাৎ নৌকাটি ডুবে যায়। প্রত্যক্ষদর্শিরা তাৎক্ষণিক ২/৩ জনকে উদ্ধার করলেও তিনজন নিখোঁজ হয়ে যান। খবর পেয়ে পুলিশ ও ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে দুলন আক্তারের মরদেহ উদ্ধার করে। কিন্তু ঘটনার ২ ঘন্টা অতিবাহিত হলেও নিহতের ছেলে ও ভাইকে এখনও উদ্ধার করা সম্ভব হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন