শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

অসুস্থ প্রবীন মুরব্বি জমির আহমেদ’র শয্যা পাশে শফিক চৌধুরী

Coder Boss / ৩৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

বিশ্বনাথ বিশেষ প্রতিনিধিঃ সিলেটের ওসমানী নগরের দয়ামীর ইউনিয়নের দৌলতপুর গ্রামের প্রবীণ মুরব্বি নতুন বাজার জমির আহমেদ বহুমুখি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ডাক্তার জমির আহমেদকে দেখতে ও উনার শারীরিক অবস্থার খোঁজ খবর নিতে উনার গ্রামের বাড়ি দৌলতপুরে ছুটে আসেন সিলেট বালাগঞ্জ ওসমানীনগরের সাবেক সংসদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন জমির আহমেদ ছেলে ওসমানী নগর উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মনজুর আহমেদ সহ এলাকার মুরব্বিয়ান যুব সমাজ ও পরিবারের সদস্যরা।
আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী – অসুস্থ জমির আহমেদের সুস্থতা কামনা করেন ও উনার পরিবারের খোঁজ খবর নেন।
জমির আহমেদ এই এলাকার একজন সুপরিচিত সমাজসেবী ও ওসমানী নগর উপজেলার শিক্ষাঙগনে একক অনন্য নজির স্হাপন করেছেন বলে তিনি আজীবন মানুষের হৃদয়ে সহানুভূতির জায়গা করে নিয়েছেন বলে অভিমত ব্যক্ত করলেন সাবেক এমপি শফিক চৌধুরী।।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন