শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ 
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

নবীগঞ্জে এম এ গফুর চৌধুরী কল্যান ট্রাস্টের সৌজন্যে শীতবস্ত্র বিতরন।।

Coder Boss / ২৯৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

হবিগঞ্জ জেলা প্রতিনিধি –

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলায় আর্তমানবতার সেবায় নিয়োজিত প্রতিষ্ঠান নবীগঞ্জ উপজেলার অত্যান্ত সুপরিচিত এম এ গফুর চৌধুরী কল্যান ট্রাস্টের সৌজন্যে
গতকাল ২৫ নভেম্বর ২০২০ বুধবার সকালে উপজেলার আউশকান্দিস্থ ফয়সল কম্পিউটার ট্রেনিং সেন্টারে
শীতার্থ হতদরিদ্র পরিবারের মধ্যে লেপ,তোষক ও বালিশ বিতরন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন উক্ত ট্রাস্টের সম্মানিত সদস্য সিরাজুল ইসলাম চৌধুরী সুমন, ফয়সল কম্পিউটার ট্রেনিং সেন্টারের পরিচালক ফয়সল আহমেদ চৌধুরী,মাহবুবুর রহমান,খালেদ আহমেদ আকাশ,সাইম আহমদ প্রমূখ।
এম এ গফুর চৌধুরী কল্যান ট্রাস্টের কর্ণধার যুক্তরাষ্ট্র প্রবাসী সাংবাদিক ফয়জুল ইসলাম চৌধুরী নয়ন জানান- ইতি পূর্বে আমরা শিক্ষা সামগ্রী বিতরন,বৃত্তি প্রদান,শীতবস্ত্র বিতরন সহ বিভিন্ন সামাজিক কাজ কর্ম করে যাচ্ছি।

আজকে শীতবস্ত্র বিতরনের মাধ্যমে এ বছরের শীতবস্ত্র বিতরন কার্যক্রম শুরু করেছি, ইনশাআল্লাহ খুব শীঘ্রই আমরা আরো বড় পরিসরে এ বছরের শীতবস্ত্র বিতরন করব। উক্ত ট্রাস্টের পথ চলায় তিনি সর্বস্তরের জনগনের সার্বিক সহযোগীতা কামনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন