শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয়
সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কেশবপুর পৌরসভার ৩নং ওয়ার্ডে কর্মী সমাবেশ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Coder Boss / ২০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

রাকিবুল হাসান সুমন –
যশোরের কেশবপুর পৌরসভার সাবদিয়া-বায়সা ৩ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলার জামাল উদ্দীনের আয়োজনে কর্মী সমাবেশ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকালে পৌরসভার সাবদিয়া ইবতেদায়ী মাদ্রাসা প্রাঙ্গনে এলাকার সাধারণ ভোটার ও নেতাকর্মীদের নিয়ে কর্মী সমাবেশ, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংকর দে।

উক্ত কর্মীসভায় শামীম আখতার মুকুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন কেশবপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও আওয়ামীলীগ নেতা জামাল উদ্দিন সরদার, ৩ নং ওয়ার্ড আওয়ালী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সবুজ, শিক্ষক তাপস কুমার, বিশিষ্ট সমাজেসেবক আব্দুস সালাম, ব্যবসায়ী আব্দুর রাজ্জাক, ফেরদৌসী বেগম, নজরুল ইসলাম খোকন, শামসুর রহমান, নাছির উদ্দীন, ওজিয়ার রহমান প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ৩নং ওয়ার্ডের বিভিন্ন শ্রেণী পেশার নারী-পুরুষেরা ৷ এসময় নেতা কর্মীদের স্লোগানে-স্লোগানে সমাবেশ প্রাঙ্গন মুখোরিত হয়ে ওঠে ৷

পবিত্র কোরাআন তেলাওয়াত ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা কামরুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন