শিরোনাম
জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ দোয়ারাবাজারে জামায়াতের নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মাস্ক বিতরণ কর্মসূচির মাধ্যমে মানবাধিকার দিবস পালন।

Coder Boss / ৩৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

আলীনূর রহমান, সিলেটঃ

      

সিলেট:: আজ ১০ই ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস। জাতিসংঘের নির্দেশনায় ১৯৪৮ সাল থেকে বিশ্বের সকল দেশে প্রতি বছর ১০ ডিসেম্বর এই দিনটি পালিত হয়।

সারা পৃথিবীর ন্যায় ও সারা দেশের ন্যায় আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন সিলেট জেলার পক্ষ থেকে আজ ১০ই ডিসেম্বর মাস্ক বিতরণ কর্মসূচীর মাধ্যমে আন্তর্জাতিক মানবাধিকার দিবসটি পালিত হয়। 

আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশনের সহ-সভাপতি লোকমান মির্জার সভাপতিত্বে ও আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন সিলেট জেলার সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম চৌধুরীর পরিচালনায় উক্ত কর্মসুচি আজ সকাল থেকে অব্যাহত থাকে। 

উক্ত কর্মসূচিততে প্রধান অতিথির  বক্তব্য রাখেন আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন সিলেট জেলার সভাপতি মোঃ জিল্লুর রহমান। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন সিলেট জেলার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম,     সাংগঠনিক সম্পাদক মোঃ আলীনূর রহমান নয়ন, সহ-সাংগঠনিক সম্পাদক ইয়ামিন তালুকদার।     

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুজন মিয়া,, শায়েস্তা তালুকদার, বাবুল মিয়া, হাবীবুর রহমান সহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন