শিরোনাম
কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

রাউৎগাঁও ইউনিয়ন আনজুমানে আল ইসলাহ’র আয়োজনে আল্লামা ফুলতলী ছাহেব কিবলহ রহ: এর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়

Coder Boss / ৩৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১

 

রাফি,কুলাউড়া প্রতিনিধিঃ

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ রাউৎগাঁও ইউ.পি শাখার আয়োজনে, মুরশিদে বরহক শামসুল উলামা আল্লামা ফুলতলী ছাহেব ক্বিবলাহ (রাঃ) এর ঈসালে সাওয়াব উপলক্ষে খতমে কোরআন, খতমে খাজেগান সহ আলোচনা ও দোয়া মাহফিল লংলা তিলাশীজুরা আদর্শ দাখিল মাদ্রাসায় অনুষ্ঠিত হয়।

রাউৎগাঁও ইউনিয়ন আনজুমানে আল ইসলাহ'র আয়োজনে আল্লামা ফুলতলী ছাহেব কিবলহ রহ: এর ঈসালে সাওয়াব উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন রাউৎগাঁও ইউনিয়ন আনজুমানে আল ইসলাহ’র সভাপতি কাজী মাও সৈয়দ লিয়াকত আলী’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ মনাফ এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যে রাখেন কুলাউড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কাজী মাও ফজলুল হক খাঁন সাহেদ সহ রাউৎগাঁও ইউনিয়ন আনজুমানে আল ইসলাহ ও তালামীযের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন