সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বানারীপাড়া যুবদলের কমিটি ঘোষনায় ইলুহারে যুবদল নেতা স্বপন ও সাজুর নেতৃত্বে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

জাকির হোসেন / ৪৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৭ জানুয়ারি, ২০২২

বরিশাল প্রতিনিধিঃ

বানারীপাড়া উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষনা করায় ইলুহার ইউনিয়ন যুবদল ও ছাত্রদলের পক্ষ হতে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।
আজ

ছাব্বির আহম্মেদ সুমন হাওলাদার-কে বানারীপাড়া উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির আহ্বায়ক ও মিজানুর রহমান-কে সদস্য সচিব নির্বাচিত করায় ইলুহার ইউনিয়ন যুবদল ও ছাত্রদলের পক্ষ হতে বানারীপাড়া-উজিরপুর বিএনপির একমাত্র অভিভাবক জননেতা এস. সরফুদ্দিন আহমেদ সান্টু ভাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

ইলুহার ইউনিয়ন যুবদলের শীর্ষ পদপ্রত্যাশী ওবায়দুর রহমান (স্বপন) ও আবুল হোসেন সাজুর নেতৃত্বে ইলুহার জনতা হাট ও বাজারে এ আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা ছাত্রদল এর যুগ্ম আহ্বায়ক নয়নগীর বাহালী (নয়ন), যুবনেতা তুহিন মাহমুদ, জহিরুল ইসলাম লিটন, রিয়াজ হোসেন, রাজু, রিয়াজ, সাব্বির সহ ছাত্রদল ও যুবদলের অসংখ্য নেতাকর্মী।

উল্লেখ্য গত বৃহস্পতিবার কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি, বরিশাল যুবদলের দলনেতা আব্দুল মোনায়েম মুন্না, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মামুন রেজা খান ও সাধারণ সম্পাদক এ্যাড. এইচ এম তসলিম আহমেদের স্বাক্ষরিত বরিশাল জেলা যুবদলের দক্ষিণ শাখার প্যাডে সাব্বির আহম্মেদ সুমন উপজেলা যুবদলের আহবায়ক হিসেবে ও মিজান ফকিরকে সদস্য সচিব করে বানারীপাড়া উপজেলা যুবদলের আহবায়ক কমিটি গঠন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন