শিরোনাম
বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন?
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের ১ নং ওয়ার্ডের ইফতার ও দোয়া মাহফিল

Coder Boss / ১৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

রাজা মিয়া:

বিশ্বনাথ পৌর আওয়ামীলীগ এর নবগঠিত ১নং ওয়ার্ড আওয়ামিলীগের পরিচিতি সভা ও ইফতার মাহফিলে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামিলীগ ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সংসদ সদস্য জননেতা শফিকুর রহমান চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জননেতা ফারুক আহমেদ
,বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সমছু মিয়া, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের আহব্বায়ক আব্দুল জলিল জালাল, যুগ্ম আহ্বায়ক আলতাব হোসনে, যুগ্ম আহ্বায়ক মোঃ মহব্বত আলী।
১নং ওয়ার্ড পৌর আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি মোস্তাক আহমেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাসেল আহমেদ রাজুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন অলংকারী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি জননেতা হীরা মিয়া বিশ্বনাথ পৌর আওয়ামীলীগের সিনিয়র সদস্য জামাল আহমেদ, জাবেদ মিয়া সাইদুল ইসলাম, রাজু আহমেদ খান,আজাদ মিয়া, ওয়াদুদ মেম্বার,লিক্সন মিয়া, ২নং ওয়ার্ড আওয়ামিলীগ সভাপতি রহমত আলী সাধারণ সম্পাদক নুরুল ইসলাম বুলবুল যুগ্ম সম্পাদক সায়েদ মিয়া সেচ্ছাসেবক লীগের যুব ও ক্রীড়া সম্পাদক প্রবাসী আহমেদ আলী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন