শিরোনাম
রোগীকে দেখতে যাওয়ার ফজিলত ও মর্যাদা শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে শতাধিক ঘর বাড়ী ক্ষতিগ্রস্ত ছাতকে বালু সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন, সভাপতি আব্দুস সাত্তার সম্পাদক দিলোয়ার খেলাফত মজলিস মৌলভীবাজার জেলার মজলিসে শুরা সম্পন্ন মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম সভাপতি নির্বাচিত মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া
বুধবার, ০৮ মে ২০২৪, ০১:৪৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সাতক্ষীরায় অত্যাধুনিক দৃষ্টি আই হাসপাতালের উদ্বোধন

শেখ আবুমুছা / ১৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২

 সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরা শহরের প্রাণকেন্দ্র নারকেলতলা মোড় সংলগ্ন এলাকায় জাকজমক পূর্ণ পরিবেশে অত্যাধুনিক দৃষ্টি আই হাসপাতালের শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে অনলাইনে সংযুক্ত হয়ে এ হাসপাতালের উদ্বোধন করেন, সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য
ডা. আ.ফ.ম রুহুল হক।
হাসপাতালটির চেয়ারম্যান চক্ষু রোগ বিশেষজ্ঞ ও সার্জন অধ্যাপক ডা. সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ আসাদুজ্জামান বাবু, মহিলা ভাইস চেয়াম্যান কোহিনুর রইলাম, সাতক্ষীরার সিভিল সার্জন ডা. মো: সবীজুর রহমান,বিএমএ সাতক্ষীরার সভাপতি ডা. একেএম আজিজুর রহমান, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক ও সাতক্ষীরা বিএম’র সাধারণ সম্পাদক ডা. মনোয়ার হোসেন, ডা. ওমর ফারুক, ডা. জহিরুল ইসলাম, হাসপাতালটির ব্যবস্থাপনা পরিচালক ডা. মনিরুজ্জামান, ডা. খুরশিদ জামান, ডা.মেহেদী হাসান, ডা. মীর আশরাফুল কবীর প্রমুখ।
বক্তারা বলেন, সাতক্ষীরাসহ পাশ্ববর্তী অঞ্চলের সকল মানুষের চোখের অত্যাধুনিক সেবা প্রদানের লক্ষে এই হাসপাতালের উদ্বোধন করা হয়েছে।
বেসরকারী এই হাসপাতালে সাধারন মানুষের পাশাপাশি গরীব ও অসহায় মানুষকে সেবা প্রদান করতে হবে। যাতে তারা এখানে কম খরচে সঠিক সেবা পান সেটাও লক্ষ রাখতে হবে। এর আগে উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে ফিতা ও কেক কাটা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  

বিভাগের খবর দেখুন