শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ 
সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সিবিসাস’-এর পূর্ণাঙ্গ কমিটিতে কুলাউড়ার দুই কৃতি সন্তান ‘সেলিম ও খলিল’।

SATYAJIT DAS / ১১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি, ২০২৩

বিশেষ প্রতিনিধি:

সিলেট বিভাগ সাংবাদিক সমিতি সংক্ষেপে (সিবিসাস) ২০২১ সালে যাত্রা শুরু করে পারস্পারিক সম্পর্ক,পেশাগত উৎকর্ষ ও পেশার মাধ্যমে নিজের এলাকার মানুষের সামগ্রিক উন্নয়নে ভূমিকা রাখার লক্ষ্যে। গত মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাজধানী ঢাকায় কর্মরত সিলেটের মূলধারার সাংবাদিকদের সংগঠন ‘সিলেট বিভাগ সাংবাদিক সমিতি’ (সিবিসাস)-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে কুলাউড়া উপজেলার দুই কৃতি সন্তান গুরুত্বপূর্ণ পদ পেয়েছেন,একজন খলিলুর রহমান খলিল ও আরেকজন হলেন সেলিম আহমেদ।

‘সিবিসাস’-এর সভাপতি দৈনিক স্বপ্নবাংলার সম্পাদক কাজী তোফায়েল আহমদ,সাধারণ সম্পাদক চ্যানেল ‘এস’-এর পরিচালক ও বার্তা প্রধান শংকর মৈত্র এক প্রেসবিজ্ঞপ্তিতে ১৯ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন।

বার্তা প্রধান শংকর মৈত্র এক প্রেসবিজ্ঞপ্তি অনুযায়ী কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন;-সহ-সভাপতি নিজামুল হক বিপুল (ঢাকা প্রকাশ), আবুল কালাম (নয়া দিগন্ত) ও সাখাওয়াত কাওসার (বাংলাদেশ প্রতিদিন),যুগ্ম-সম্পাদক লুৎফর রহমান (মানবজমিন),শাফি উদ্দিন আহমদ (এশিয়ান টিভি) ও আলি ইব্রাহিম (কালবেলা),সাংগঠনিক সম্পাদক সেলিম আহমেদ (প্রতিদিনের বাংলাদেশ)।

অর্থ সম্পাদক রহিম শেখ (জনকণ্ঠ),শিক্ষা, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক অভিজিৎ ভট্টাচার্য (ভোরের কাগজ),প্রচার ও প্রকাশনা সম্পাদক এহসানুল হক জসীম (বাংলাদেশ পোস্ট),সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আবিদা নাসরিন কলি (প্রাণের বাংলা),স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক মাসুক মিয়া (আমাদের সময়),কল্যাণ সম্পাদক স্বপ্না চক্রবর্তী (জনকণ্ঠ),দপ্তর সম্পাদক খলিলুর রহমান (ঢাকা মেইল) এবং কার্যনির্বাহী সদস্যরা হলেন;-করিম আহমদ (বাংলাদেশ সময়) ,শেখ উমর ফারুক আল হাদী ( নওরোজ) আলমগীর মিয়া (যুগান্তর)।

এর আগে গত ২০ জানুয়ারি রাজধানীর একটি হোটেলে সিবিসাসের বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সর্বসম্মতিক্রমে কাজী তোফায়েল আহমদকে সভাপতি ও শংকর মৈত্রকে সাধারণ সম্পাদক মনোনীত করে পূর্ণাঙ্গ কমিটি করার দায়িত্ব দেওয়া হয়।

সিলেট নিউজ/আলোচিত সংবাদ/কুলাউড়া/এসডি.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন