শিরোনাম
জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ  জৈন্তাপুরে প্রতীক বরাদ্দের আগেই প্রচারে ব্যস্ত প্রার্থীরা কামাল আহমদকে কেন ভোট দিবেন? সিলেটে ‘স্মার্ট পোস্টাল সার্ভিস পয়েন্ট’-এ উদ্যোক্তা নিয়োগ
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

ইগনাইট ছাত্র কল্যাণ পরিষদ উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

সিলেট নিউজ ডেস্ক / ২২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩

দক্ষিণ সুরমা প্রতিনিধি:

সিলেটের সুনামধন্য ছাত্র সমাজিক সংগঠন ইগনাইট ছাত্র কল্যাণ পরিষদ এর উদ্যোগে পঞ্চম বারের মতো পবিত্র মাহে রামাদ্বানুল মোবারক উপলক্ষে অসহায় ছিন্নমূল প্রায় অর্ধশত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

২১ শে মার্চ (মঙ্লবার) সিলেট সিটি ২৮ নং ওয়ার্ডে একটি বাসায় , ইছকপ এর প্রতিষ্ঠাতা ও সাবেক সাধারণ সম্পাদক শিমুল আহমদ এর পরিচালনা, প্রায় অর্ধশত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ৪কেজি আলু, ৩ কেজি পিঁয়াজ,রসুন ১কেজি, এক কেজি চিনি, এক কেজি তৈল, এক কেজি ছোলা, এক কেজি ডাল, লবন,খাজুর সহ অন্যান্য ভ্যারাইটিজ আইটেম ছিলো।

ভক্ত ইফতার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন। ইছকপ এর সভাপতি মাহবুব হাসান সানি, প্রতিষ্ঠাতা ও সাবেক সাধারণ সম্পাদক শিমুল আহমদ , সদ্যস দিপু আহমদ , মিজানুর রহমান নিপু ও হেপি বেগম, রহিম সহ আরো অনেকেই ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

বিভাগের খবর দেখুন