বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:৫৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...
ছাতক উপজেলা ও পৌরসভা কৃষকদলের সন্মেলন অনুষ্টিত

ছাতক প্রতিনিধিঃ

ছাতক উপজেলা ও পৌর কৃষকদলের সন্মেলন শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে অনুষ্টিত হয়েছে। শহরের মড়ল কমিউনিটি সেন্টারে এ সন্মেলন অনুষ্টিত হয়। পৃথকভাবে দুই ইউনিটের সন্মেলন অনুষ্টিত হয়েছে।উপজেলা কৃষক দলের সন্মেলনে সভাপতিত্ব করেন, সুনামগঞ্জ জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক পীর ছায়াদুর রহমান ও পৌর কৃষকদলের সন্মেলনে সভাপতিত্ব করেন সুনামগঞ্জ জেলা কৃষকদলের আহবায়ক কমিটির সদস্য মনির উদ্দিন মেম্বার।

সন্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষকদল কেন্দিয় কমিটির যুগ্ম সম্পাদক ও সুনামগঞ্জ জেলা কৃষকদলের আহবায়ক, তাহিরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনিসুল হক। প্রধান বক্তার বক্তব্য রাখেন, জেলা কৃষকদলের সদস্য সচিব, ইউপি চেয়ারম্যান আব্দুল অদুদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রিয় কমিটির সদস্য, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, জেলা কৃষকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আলহাজ্ব আব্দুল আলী,যুগ্ম আহবায়ক সৈয়দ আকমল হোসেন, সিরাজুল ইসলাম পলাশ,ফরিদ উদ্দিন,আতিকুর রহমান শিহাব, দোয়ারাবাজার উপজেলা কৃষকদলের সদস্য সচিব নুর উদ্দিন, ছাতক উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হিফজুল বারী শিমুল।

বক্তব্য রাখেন, বিএনপি নেতা আজর আলী মেম্বার, শামিম আলম নোমান, আলী হোসেন মানিক, শাহিনুল হক চৌধুরী, ইব্রাহিম আলী রাসেল, কৃষকদলের নাসির উদ্দিন, কুতুব উদ্দিন, নজরুল ইসলাম,সাজ্জাদ হোসেন, আতিকুর রহমান,সৈয়দ আলী, নিজাম উদ্দিন, সুনু মিয়া, বশির উদ্দিন,জাহাঙ্গীর আলম,সোনা মিয়া প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আনিসুল হক বলেন, দেশের মানুষের ভোটাধিকার ও গণতন্ত্র ফিরিয়ে দিতেই আমাদের আন্দোলন। রাতের ভোটের সরকারকে জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না। তিনি বলেন সরকার মানুষের উপর পাথরচাপা হয়ে বসে রয়েছে। ক্ষমতায় টিকে থাকতে তারা হত্যা-গুম,নির্যাতন চালাচ্ছে দেশের মানুষ ও বিএনপি নেতা-কর্মীদের উপর। দেশের হাজার-হাজার কোটি টাকা লুঠ ও বিদেশে পাচার করছে সরকারের লোকজন।

দেশের মানুষ আজ অসহায় হয়ে পড়েছেন। দ্রব্য মুল্যের উর্ধগতির কারণে সাধারণ মানুষের পিঠ দেয়ালে ঠেকে গেছে। দেশ ও মানুষ বাঁচাতে আন্দোলন -সংগ্রামের মধ্য দিয়েই এ ফ্যাসিবাদ সরকারের পতন ঘটাতে হবে।

সন্মেলনে কোন কমিটি ঘোষণা করা হয় নি। নেতৃবৃন্দ জানান,কমিটি প্রস্তুত রয়েছে। এক সপ্তাহের মধ্যে ছাতক উপজেলা ও পৌর কৃষকদলের পুর্ণাঙ্গ আহবায়ক কমিটি ঘোষণা করা হবে।##

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন