শিরোনাম
সিবিসাস’-এর পূর্ণাঙ্গ কমিটিতে কুলাউড়ার দুই কৃতি সন্তান ‘সেলিম ও খলিল’। বাহুবলে এড: মো: আলমগীর চৌধুরী’র শীতবস্ত্র বিতরণ। ত্রিশটি মামলায় ২৮৩ ওয়ারেন্ট নিষ্পত্তি করেছে মৌলভীবাজার জেলা পুলিশ। দোয়ারাবাজারে আশ্রয়ন প্রকল্পের প্রতি ঘরে গিয়ে কম্বল বিতরণ জগন্নাথপুরে পৃথক অভিযানে ১৮২৯ পিচ ইয়াবা সহ বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার গ্রেফতার ৩ শ্রীমঙ্গলে আনসার ভিডিপি প্রশিক্ষককে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা। তাড়াইলে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি ‘বিশ্বজ্যোতি’ ও সম্পাদক ‘সোহেল’ নির্বাচিত। দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে আহত ৬। মৌলভীবাজারে “সিএমএফ”-এর উদ্যোগে শীত বস্ত্র বিতরণ।
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৫৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...
চুনারুঘাট উপজেলার শেকড় সামাজিক সংগঠনের কেন্দ্রীয় কমিটির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি এন স্বপন তরফদার , সাধারন সম্পাদক জিয়াউল হক জুমন

চুনারুঘাট প্রতিনিধিঃ-

শেকড় সামাজিক সংগঠন কেন্দ্রীয় কমিটির স্বপ্নকে বাস্তবে রুপান্তরিত করতে হবিগঞ্জ জেলার চুনারঘাট উপজেলার ১০ টি ইউনিয়ন এবং ১টি পৌরসভার দেশ এবং বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীদের নিয়ে গঠিত স্বনামধন্য সংগঠন শেকড় সামাজিক সংগঠনের কেন্দ্রীয় কমিটির দ্বিবার্ষিক নির্বাচন ডিজিটাল পদ্ধতিতে অনলাইনে google ফরমের মাধ্যমে গত ১৬ সেপ্টেম্বর রাত ১২ টা থেকে পরের দিন রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত বিরতিহীন ভাবে সম্পূর্ণ হয়। এবং ১ ঘন্টার মধ্যে তা গণনা করে নির্বাচিত ব্যাক্তিদের পাশের ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচন পরিচালনার দায়িত্বে ছিলেন, ড. মাহবুব রাব্বানী প্রধান নির্বাচন কমিশনার, শামীম আহমেদ তালুকদার সহকারী নির্বাচন কমিশনার এবং সৈয়দ জাফর সাদেক সহকারী নির্বাচন কমিশনার।
ভোট গ্রহন এবং টেকনিক্যাল সাপোর্ট দিয়ে সহযোগিতা করেছেন মাসুম বিল্লাহ এবং মাহফুজ আহমেদ (সিএসই বিভাগ আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি)

এতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় শেকড় সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এ কে এম নুরুজ্জামান তরফদার (স্বপন) সভাপতি নির্বাচিত হয়েছেন, এবং উপজেলা ও পৌরসভার সকল আজীবন সদস্যদের ভোটে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন স্পেন প্রবাসী সাংবাদিক জিয়াউল হক জুমন।

শেকড় সামাজিক সংগঠন প্রতিষ্টিত লাভ করে ২০১০ সালে তার ধারাবাহিকতায় চূড়ান্তপর্বে এসে সকল সদস্য মতের বৃত্তিতে এর গঠনতন্ত্র অনুযায়ী আগামী ২০২৩-২০২৪ অর্থ বছরের ( আগস্ট ২০২২ হতে জুলাই ২০২৪ ইংরেজি ) মোট ৪৪ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে।

কমিটির নব-নির্বাচিত ব্যাক্তিদের নামের তালিকা নিম্নে দেওয়া হল,
সহ সভাপতিঃ মো: মুখলেছুর রহমান লস্কর, মো:মাসুক মিয়া দুবাই প্রবাসী,মোঃ রুয়েল তালুকদার, সৈয়দ রাশেদ আহমেদ আমেরিকা প্রবাসী, মো:মকসুদ আলী লস্কর দুবাই প্রবাসী, সহ- সাধারণ সম্পাদকঃ মোঃ তোফায়েল আহমেদ শাওন, মো: সোহেল সাত্তার দুবাই প্রবাসী, মো: জামাল মিয়া প্রবাসী, মো: রিপন মিয়া,সাংগঠনিক সম্পাদকঃ মো:রুমান আহম্মেদ , আরিফ আহমেদ ভূইয়া (রুমন) আব্দুল মন্নাফ প্রবাসী, মো: তাজুল ইসলাম প্রবাসী, মতিউর রহমান শাহীন, অর্থ সম্পাদকঃ মুফতি আমান উল্লাহ আমান ,দপ্তর সম্পাদকঃ আব্দুল্লাহ আল মাসুম, শিক্ষা বিষয়ক সম্পাদকঃ মো:আতাউর রহমান, সমাজকল্যাণ সম্পাদকঃ মো: হেলাল মিয়া, প্রবাসী কল্যাণ সম্পাদকঃ মো: শাহিন মিয়া প্রবাসী, বন ও পরিবেশ সম্পাদকঃ মো: তারেকুর রহমান প্রবাসী, ত্রান বিষয়ক সম্পাদকঃ অলিউর রহমান ইসমাইল, ক্রীড়া সম্পাদকঃ মো: নজরুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদকঃ শাহ জয়নাল আবেদীন পলাশ, আন্তর্জাতিক সম্পাদক: সোয়েব আহমেদ জনি,ধর্ম বিষয়ক সম্পাদকঃ মুফতি মো: ফরিদ উদ্দিন মাসউদ, মহিলা বিষয়ক সম্পাদকঃ নাজনীন রহমান, প্রচার সম্পাদকঃ আলা উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক: সৈয়দ শওকত আলী সাহেব, আইন বিষয়ক সম্পাদকঃ জান্নাতুল নাঈম টুম্পা, গ্রন্হ প্রকাশনা সম্পাদকঃ মুফতি আব্দুর রহিম।

নির্বাহী কমিটির সদস্য:
এস এম মিজান,নাসির চৌধুরী, মিজানুর রহমান বাবুল, মোঃ মহিবুর রহমান (মোস্তফা), জুনাঈদ মিয়া, ফখরুল ইসলাম, মোঃ আবুল কাশেম,
আবদাল আহমেদ শুভ, জিয়াউর রহমান, মোঃ সাইফুর রহমান, তাসনিমা লায়লা জ্যোতি,‌মোঃ আবুল কাশেম ।

স্পেন প্রবাসী সাংবাদিক কেন্দ্রীয় কমিটির নব নির্বাচিত সাধারণ সম্পাদক জিয়াউল হক জুমন, ও নব-গঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন শেকর সামাজিক সংগঠন একটি অরাজনৈতিক সংগঠন আমরা সমাজের অবহেলিত জনগোষ্ঠীর মধ্যে সব সময় কাজ করে সাহায্য সহযোগিতা করে যেতে চাই আমাদের সংগঠন সমাজের অবহেলিত মানুষের জন্য দীর্ঘ দিন ধরে কাজ করে আসছে আমরা সকল সদস্য বৃন্দ এবিষয়ে বদ্ধপরিকর। আপনারা উপজেলা বাসী শেকড় সামাজিক সংগঠনের সদস্য যারা আপনারা অক্লান্ত পরিশ্রম করেছেন এবং যারা মতামত ও মূল্যবান ভোট দিয়ে প্রার্থীদের নির্বাচিত করেছেন তাই আমাদের সকলের পক্ষ থেকে এবং শেকড় সামাজিক সংগঠন কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে আপনাদের কাছে আমরা চিরঋণী ও কৃতজ্ঞ। সভাপতি ও সাধারণ সম্পাদক মনে করেন, শেকড়ের প্রতিটি সদস্য একজন সভাপতি, সাধারণ সম্পাদক। তারা আশাবাদী সকলের সার্বিক সহযোগিতা নিয়ে সবাই বহু দূর এগিয়ে যাবে এটা আমাদের প্রতিজ্ঞা। পদ পদবি আমাদের বড় বিষয় না। আমাদের সকলের ভালোবাসায় ও অংশ গ্রহনে এই প্রানের সংগঠন আপনাদের মাঝে উৎসর্গ করলেন মতামত সবাই । সবাই আমাদের জন্য দোয়া করবেন আপনাদের দেওয়া অর্পিত দ্বায়িত্ব যেন সটিক ভাবে আমরা পালন করতে পারি আমরা আপনাদের সঙ্গে নিয়ে জন্মস্থানের কাজ করে যেতে চাই। গরীব মেহনতী অসহায় মানুষের মধ্যে । তাই সবাই হাতে হাত মিলিয়ে উক্ত সংগঠন সাফল্য মন্ডিত করতে পারি। আমরা সবার উজ্জ্বল ভবিষ্যত কামনা করি ।

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন