শিরোনাম
আরাফার দিনে রোজা রাখার ফজিলত ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নিরাপদ ও নির্বিঘ্ন করতে শ্রীমঙ্গলে নিরাপদ সড়ক চাই এর উদ্যোগে সচেতনতামূলক ক্যাম্পেইন মাধবপুরে সড়ক দুর্ঘটনায় ১পথচারী নিহত হজ্ব ও কুরবানির রক্ত মাংস আল্লাহর কাছে পৌঁছে না পৌঁছে এখলাস ও তাকওয়া ——— খতিব মুফতী রুহুল আমীন জৈন্তাপুরে ইমন মায়ের চিকিৎসার জন্য ৬ লাখ টাকা পরিবারের নিকট হস্থান্তর জিমাউফা আইনি সহায়তা কেন্দ্রের পক্ষ থেকে ইভটিজিং প্রতিরোধ দিবস পালিত শ্রীমঙ্গলে ভূমি সপ্তাহ উপলক্ষে ১৪৭ জন গৃহ ও ভূমি প্রাপ্ত উপকারভোগীদের মাঝে খতিয়ান হস্তান্তর কারিতাস আলোকিত শিশু প্রকল্প কতৃর্ক শিশুদের অধিকার এবং বর্তমান প্রেক্ষাপট শীর্ষক শিশু কনফারেন্স অনুষ্ঠিত শ্রীমঙ্গলে এসএসসি জিপিএ-৫ প্রাপ্ত কৃতি দুই শিক্ষার্থীকে এসএসসি-৯১ ব্যাচের সংবর্ধনা শ্রীমঙ্গলে গ্যাস সঞ্চালন লাইনের ওপর নির্মিত অবৈধ ২৫টি ঝুঁকিপূর্ণ স্থাপনা উচ্ছেদ
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...
দোয়ারাবাজারে সৈয়দ জিয়াউল মাইজভাণ্ডারী ট্রাস্টের খতনা ক্যাম্প

দোয়ারাবাজার,সুনামগঞ্জ প্রতিনিধিঃ

শাহানশাহ্ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট পরিচালিত দারিদ্র্য বিমোচন প্রকল্পের ব্যবস্থাপনায় মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ, দোয়ারাবাজার শাখার উদ্যোগে সুবিধাবঞ্চিত পরিবারের ছেলে সন্তানদের বিনামূল্যে ঔষধ ও পোষাক বিতরণসহ খতনা ক্যাম্প অনুষ্ঠিত হয়। শুক্রবার(২৩ সেপ্টেম্বর) দিনব্যাপী সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নূর মোহাম্মদের সঞ্চলনায় ১৯৬ ও ১৯৭ তম খতনা ক্যাম্প সম্পন্ন হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোহাম্মদ সমছের আলী। প্রধান অতিথি ছিলেন দোয়ারাবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী বাবু, বিশেষ অতিথি ছিলেন জেলা সাংগঠনিক সমন্বয়কারী মোহাম্মদ গোলাম হোসেন, উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. এস এম শফিকুল ইসলাম, যুবরাজ, রফিক মিয়া, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র মোহাম্মদ শফিকুল ইসলাম, আরেফিন, জামালসহ মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি দোয়ারাবাজার শাখার সদস্যবৃন্দ।

এসময় বক্তৃতারা বলেন শাহানশাহ্ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্ট ইসলাম প্রচারের পাশাপাশি মানবতার কাজ করে যাচ্ছেন। এটি ইসলামের খেদমতের বড় একটি অংশ। হাওর এলাকায় অনেক গরিব বাবা আছে টাকার অভাবে খতনা করাতে পারে না। গরিব অসহায় ছেলেদেরকে আজকে সুযোগ করে দেওয়ার জন্য আমাদের পক্ষ থেকে এস জেড এইচ এম ট্রাস্টকে মুবারকবাদ জানাই। আরো ব্যাপকভাবে কাজ করার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা থাকবে ইনশাআল্লাহ্।

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

বিভাগের খবর দেখুন