বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:৪২ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...
প্রয়াত সমাজকল‍্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলীর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

রিপন মিয়া মৌলভীবাজার প্রতিনিধি:

স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা প্রয়াত সমাজকল‍্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলীর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ১৭ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ বিকালে শহরের শ্রীমঙ্গল রোডে সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশনের আয়োজনে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট গৌছ উদ্দিন নিক্সন সঞ্চালনা ও সাবেক সংসদ সদস্য ও প্রয়াত মন্ত্রীর সহধর্মিনী সৈয়দা সায়রা মহসিন এর সভাপতিত্ব।প্রয়াত সমাজকল‍্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলীর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সৈয়দা জোহরা আলাউদ্দিন।

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. খালেদ শওকত আলি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মসুদ আহমেদ, মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: কামাল হোসেন, কেন্দ্রীয় যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী, উপ সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বি স্মরণ, কার্যনির্বাহী সদস্য আব্দুর রকিব মন্টু।
অনুষ্ঠানে আরোও বক্তব্য রাখেন প্রয়াত মন্ত্রীর কন্যা ও কেন্দ্রীয় যুবলীগের উপ-মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা সানজিদা শারমিন, জেলা যুবলীগের সভাপতি মো: নাহিদ হোসেন।

বক্তরা বলেন প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী মহান ব্যক্তিত্ব ছিলেন বলে রাজনীতি করেও কিছু করতে পারেননি সব সময় মানুষের সেবায় বিলিয়ে গেছেন। বিনিময়ে তিনি পেয়েছেন মানুষের শ্রদ্ধা ও ভালবাসা। এই দানবীর ব্যাক্তি মরে অমর হয়ে আছেন প্রতিটি মৌলভীবাজার বাসীর মাঝে।

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

বিভাগের খবর দেখুন