শিরোনাম
সিবিসাস’-এর পূর্ণাঙ্গ কমিটিতে কুলাউড়ার দুই কৃতি সন্তান ‘সেলিম ও খলিল’। বাহুবলে এড: মো: আলমগীর চৌধুরী’র শীতবস্ত্র বিতরণ। ত্রিশটি মামলায় ২৮৩ ওয়ারেন্ট নিষ্পত্তি করেছে মৌলভীবাজার জেলা পুলিশ। দোয়ারাবাজারে আশ্রয়ন প্রকল্পের প্রতি ঘরে গিয়ে কম্বল বিতরণ জগন্নাথপুরে পৃথক অভিযানে ১৮২৯ পিচ ইয়াবা সহ বিপুল পরিমাণ গাঁজা উদ্ধার গ্রেফতার ৩ শ্রীমঙ্গলে আনসার ভিডিপি প্রশিক্ষককে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা। তাড়াইলে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে ইমাম সম্মেলন অনুষ্ঠিত শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি ‘বিশ্বজ্যোতি’ ও সম্পাদক ‘সোহেল’ নির্বাচিত। দোয়ারাবাজারে জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে আহত ৬। মৌলভীবাজারে “সিএমএফ”-এর উদ্যোগে শীত বস্ত্র বিতরণ।
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:০৯ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...
সাতক্ষীরার আশাশুনিতে ছুরির আঘাতে এক গৃহবধু খুন পুলিশের হাতে ঘাতক স্বামী আটক

শেখ অাবুমুছা সাতক্ষীরা:

সাতক্ষীরা আশাশুনির প্রতাপনগরে স্বামীর হাতে স্ত্রী খুন, ঘাতক স্বামী আটক হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার ভোর রাতে আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নের প্রতাপনগর গ্রামে।

এঘটনায় এলাকা ঘুরে আশেপাশের একাধিক ব্যক্তি বর্গের সাথে কথা হলে তারা জানান প্রতাপনগর গ্রামের শমসার সরদারের পুত্র মোস্তফা সরদারের সাথে কল্যানপুর গ্রামের তায়েন সানার কন্যা সামছুন্নাহার(৩৬) এর বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের দাম্পত্য জীবন ছিল সুখের। তাদের ওরসে ১ পুত্র ও ১ কন্যার জন্ম হয়। তাদের সংসার জীবনে কোন সমস্যা ছিল না বলে আমরা জেনে এসেছি। কিন্তু বেশ কিছুদিন যাবৎ স্বামী স্ত্রীর মধ্যে প্রায় সমস্যা দেখা দিত। এ নিয়ে ঝগড়া ঝাটি লেগেই ছিল।

পারিবারিক কলহের জের ধরে সোমবার ভোর রাতে স্বামী মোস্তফা সরদার তার স্ত্রী সামছুর নাহারকে ধারালো ছুরি দিয়ে বুকে পিঠে সহ শরীরের বিভিন্ন জায়গায় একাধিক আঘাত করে স্ত্রীকে হত্যা করে। ঘটনার পরপরই নিজেকে রক্ষায় ঘাতক স্বামী বাড়ি ছেড়ে পালিয়ে যায়। খবর পেয়ে দ্রুত ইউপি চেয়ারম্যানকে বিষয়টি অবহিত করি। তিনি আসলে আমরা সহ এলাকার বহু লোকজন ঘটনাস্থলে গিয়ে সবকিছু জানাশোনার পর ইউপি চেয়ারম্যান থানা পুলিশকে বিষয়টি অবহিত করে।

খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার(সার্কেল আশাশুনি, দেবহাটা) জামিল চৌধুরীর নেতৃত্বে থানা অফিসার ইনচার্জ মোহাম্মাদ মমিনুল ইসলাম পিপিএম, ওসি(তদন্ত) জাহাঙ্গীর হোসাইন, এস আই মহিতুর রহমান মহিত সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছাইয়ে নিহতের লাশ উদ্ধার করে। ততক্ষনে ঘাতক স্বামী মোস্তফা সরদার বাড়ি ছেড়ে পালিয়ে যায়। কিন্তু পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে সে বেশিদুর পৌছাতে পারিনি। সাতক্ষীরার শ্যামনগরের পাতাখালী গ্রামে আত্মগোপনে আছে।

এ সংবাদের ভিত্তিতে ন্যায় নিষ্ঠাবান সাহসী থানা অফিসার ইনচার্জ মোহাম্মাদ মমিনুল ইসলাম পিপিএম এর নের্তৃত্বে সাহসী এস আই মহিতুর রহমান মহিত সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে পাতাখালী গ্রাম থেকে ঘাতক স্বামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এ ঘটনার ১২ ঘন্টা পোরোতে না পেরোতেই হত্যাকারীকে দ্রুত গ্রেফতার করাই আশাশুনি থানা পুলিশের সাফল্য। এভাবে যে অপরাধ কান্ড ঘটে যায় অপরাধী গা ঢাকা দেওয়ার আগেই পুলিশ নৈতিক দায়িত্ব কর্তব্যের সাথে আইনগত ব্যবস্থা গ্রহন পূর্বক আটক করতে পারে তাহলে অপরাধ কর্মকান্ড অনেকটাই কমে যাবে বলে মনে করেন সচেতন এলাকাবাসী। পুলিশ ময়না তদন্তের জন্য নিহতের লাশ সাতক্ষীরা সদর হাসপাতালে মর্গে প্রেরন করেছে।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ মোহাম্মাদ মমিনুল ইসলাম পিপিএম এর সাথে কথা হলে তিনি এ প্রতিবেদককে জানান হত্যাকারীকে আটক করা হয়েছে। নিহত গৃহবধুর লাশ উদ্ধার পূর্বক ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিষয়ে প্রতাপনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবু দাউদ ঢালী এ প্রতিবেদককে জানান, পারিবারিক কলহের জের ধরে দুই সন্তানের জননী সামছুন নাহার কে ধারালো ছুরির আঘাত করে নির্মম ভাবে হত্যা করেছে তার স্বামী মোস্তফা সরদার। বিষয়টি পুলিশকে জানানোর পর দ্রুত পুলিশ ঘটনাসস্থলে এসে নিহতের লাশ উদ্ধার পূর্বক হত্যাকারী স্বামীকে আটক করেছে। দ্রুত হত্যাকারীকে গ্রেফতার করাই ইউনিয়ন বাসীর পক্ষ থেকে প্রতাপনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশাশুনি থানার পুলিশকে ধন্যবাদ জানিয়েছে।

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  

বিভাগের খবর দেখুন