আজ ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সন্ধ্যা ৭:৪৬

বার : বৃহস্পতিবার

ঋতু : বর্ষাকাল

মানব সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই।

নিজস্ব প্রতিবেদক আনোয়ার হোসেনঃ   সিলেট জেলার-গোলাপগঞ্জ উপজেলাধীন ১০নং উত্তর বাদেপাশা ইউনিয়নের, ঐতিহ্যবাহী বাগলা মাইজ পাড়ার কৃতি সন্তান, মরহুম সোরহাব আলী সাহেবের উত্তরসূরি, যুক্তরাজ্য প্রবাসী জনাব শাহাব উদ্দিন সাহেবের অর্থায়নে, প্রাণঘাতী করোনা ভাইরাস, বৈশ্বিক মহামারি ও লকডাউনে ঘরবন্দী থাকা বৃহত্তর বাগলার অসংখ্য কর্মহীন পরিবারের মাঝে, খাদ্য সামগ্রী বিতরণ করেন সাবেক ইউপি চেয়ারম্যান প্রভাষক রেহান উদ্দিন রায়হান ও বিশিষ্ট সমাজসেবক ব্যাংকার নাজিম উদ্দিন শাহান সহ-এলাকার অনেক তরুণ সমাজকর্মী’রা।

যুক্তরাজ্য প্রবাসী রেমিটেন্স যোদ্ধা শাহাব উদ্দিন সাহেব, তিনি অতীতেও এলাকার অনেক উন্নয়ন কর্মকান্ডে জড়িত ছিলেন, যেমন মসজিদ, মাদ্রাসা, রাস্তাঘাট নির্মাণের জন্য তিনি ব্যক্তিগত ভাবে অনেক অগ্রনী ভুমিকা রেখেছিলেন।

এলাকাবাসীর উদ্যেশ্যে তিনি আরোও বলেন, করোনা সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে, পরবর্তী পরিস্থিতিতে সর্বোচ্চ সর্তক ও সাবধনতা অবলম্বন করে, পবিত্র মাহে রমজান সবাই পালন করতে হবে। এলাকার অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাড়ানোর জন্য বিত্তবানদের প্রতি সহযোগিতাও তিনি কামনা করেন।

প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হয়ে, লকডাউন চলাবস্থায় ঘরে থেকে করোনা পরিস্থিতি মোকাবেলায় সবাই’কে অংশ নেওয়ার আহবান জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category