আজ ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১২:০৩

বার : মঙ্গলবার

ঋতু : শরৎকাল

শাহজাদপুরে খুকনী ইউনিয়নে জি’আর খাদ্য সামগ্রী বিতরণ

শাহজাদপুরে খুকনী ইউনিয়নে জি’আর খাদ্য সামগ্রী বিতরণ

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ মোঃ নাজমুল হোসেন

শাহজাদপুর উপজেলা করোনা ভাইরাস সংক্রমণ রোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তার অংশ হিসেবে জিআর কর্মসূচির আওতায় চাল,ডাল ও আলু বিতরণ করা হয়েছে।শাহজাদপুরে খুকনী ইউনিয়নে জি'আর খাদ্য সামগ্রী বিতরণ

মঙ্গলবার ১২ মে সকালে উপজেলা প্রশাসনের নির্দেশক্রমে খুকনী ইউনিয়ন পরিষদ চত্বর হতে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সারা দেশে করোনা ভাইরাস সংক্রমনের কারণে ঘর বন্দি ৩০৫ জন অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে সামাজিক দূরুত্ব বজায় রেখে ১০ কেজি চাউল , ১ কেজি আলু , ৫০০ গ্রাম ডাউল প্রত্যকে পরিবার কে দেওয়া হয় । সরকারের দেয়া জি.আর এর খাদ্য সামগ্রী বিতরণ উদ্বোধন করেন ৯ নং খুকনী ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মোঃ মুল্লুক চাঁন ।

এ বিষয়ে খুকনী পরিষদ চেয়ারম্যান মোঃ মুল্লুক চাঁন বলেন, দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ও সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে জাতীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ হাসিবুর রহমান স্বপন এমপি সার্বিক সহযোগিতায় ত্রাণ সামগ্রী বিতরণের কার্যক্রম অবহ্যত রয়েছে। সরকারিভাবে ইউনিয়ন পরিষদ থেকে যে ত্রাণ দেওয়া হচ্ছে সেটা পর্যাপ্ত না হওয়ায় অনেকেই বাদ পড়ে যাচ্ছেন। এছাড়াও আমি আমার ইউনিয়নের মানুষের কথা চিন্তা করে ব্যক্তিগতভাবেও উদ্যোগ নিয়েছি।আমার ইউনিয়নের কোনো গরিব মানুষ না খেয়ে থাকবে না।তিনি আরও বলেন , প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ দেশে দলমত নির্বিশেষে অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে দাড়াতে হবে এবং সাহায্যের হাত বাড়াতে হবে যাতে করে একটি মানুষও যেন খাবারের কষ্ট না পায়। এটা জি.আর চাল বিতরণের ৭ ম ধাপ। পরবর্তীতে এই বিতরণ প্রক্রিয়া চলমান থাকবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সচিব মোঃ হাবিবুর সরকার ,শাহজাদপুর
উপজেলা সমবায় অফিসার
মোঃ মারুফ হোসেন,শাহজাদপুর উপজেলা সহকারী প্রকৌশলী আল আহমেদ আল মামুন , নেতা আল আমিন হোসেন, ইউপি সদস্য বৃন্দসহ অরো অনেকই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category