শিরোনাম
পররাষ্ট্রমন্ত্রী আব্দুল মোমেন এমপি’র লেখা নতুন বই প্রকাশ। auto share done অজ্ঞান পার্টির কবলে পড়ে নগদ অর্থ ও স্বর্ণালংকার হারালেন ‘সোমা’। ঘাটাইল ট্রাফিক আইন সম্পর্কে সক্ষমতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ সাতক্ষীরার কলারোয়া সীমান্ত থেকে এক অস্ত্র ব্যবসায়ী আটক ইদের আগে শ্রমিকদের বেতন- বোনাস পরিশোধের দাবিতে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন সংঘের মিছিল সমাবেশ আহঃ যেনো ফুটন্ত গোলাপের পাপড়ি যেদিন বিএনপি’র নেতাকর্মীরা ভোট দিতে পারবেন,সেদিন বিএনপি নির্বাচনে যাবে-গয়েশ্বর চন্দ্র রায়। কিশোরগঞ্জের পাগলা মসজিদের দানবাক্সে মিললো ৩ কোটি ৬০ লাখ টাকা কুকুর,বিড়ালদের বাঁচাতে আইনি পরামর্শ এবং করনীয়;-বখতিয়ার হামিদ।
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৯:৫০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

করোনা আক্রান্তদের উন্নত চিকিৎসার আবেদন জানালেন এড. আফছর

Coder Boss / ৩৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৯ মে, ২০২০

সিলেটে আওয়ামী লীগের নেতাকর্মীদেরকে উন্নত চিকিৎসার জন্য আবেদন জানিয়েছেন খাদিমপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদ।

আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ফেইসবুক আইডিতে তিনি এক বার্তা লিখেছেন।

সরকারি লিষ্টের বাইরে, সরকারি প্রণোদনার বাইরে নিজের সব কিছু উজাড় করে দেশের মানুষের সেবায় নিজের জীবন বাজি রেখে যারা করোনা কালীন সময়ে করোনার বিরুদ্ধে ডাক্তার, নার্স, পুলিশ, সেনাবাহিনীর পাশাপাশি যারা যুদ্ধে লিপ্ত আছে তারা হলো রাজনীতিবিদ ও জনপ্রতিনিধিরা। রাজনীতিবিদ ও জনপ্রতিনিধিরা তারা সরকারি কোন প্রণোদনার আওতায়ও নয়, নয় সরকারি কোন বিশেষ সুযোগ সুবিধার আওতায়।

আমরা যারা রাজনীতি করি রাজপথে মিছিল মিটিংয়ে আন্দোলন সংগ্রামে ঝাপিয়ে পড়ি, যারা প্রতিনিয়ত সমাজের মানুষের জন্য সমাজের জন্য কাজ করি, সরকারের যে কোন নির্দেশনা সব সময় স্মরণ করি এবং সেই অনুযায়ী কাজ করি, দলের নির্দেশনা মেনে কাজ করি আমাদের কোন প্রণোদনা নেই। আমরা সরকারি কোন আর্থিক সাহায্য পাবো না। আসলে আমরা তা চাই ও না। আমাদের মত যারা করোনা ভাইরাসের প্রাদুর্ভাব সময় মানুষের সাহায্যের জন্য এগিয়ে এসেছে, ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেছে, সমাজ সেবায় এগিয়ে এসেছে তারা আজ অনেকেই করোনা ভাইরাস আক্রান্ত। আজ অনেক নেতৃবৃন্দ,সমাজসেবক, অনেক জনপ্রতিনিধি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। আমাদের তো কোন কিছু চাওয়ার নেই। আমাদের চাওয়া আমরা জনগণের সেবায় কাজ করতে চাই। দল ও দেশের জন্য কাজ করতে চাই। তাই যারা এই করোনা কালীন সময়ে অসুস্থ হয়ে, করোনা আক্রান্ত হয়ে মানবেতর জীবন যাপন করছে সেই সকল নেতাকর্মীদের যাদের উন্নত চিকিৎসার প্রয়োজন তাদের উন্নত চিকিৎসার ব্যবস্থা করার জন্য আমাদের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী জনাব ড. এ কে আব্দুল মোমেন এমপি স্যার সহ সরকারের উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট আবেদন জানাচ্ছি। আমাদের গণতন্ত্রের মানস কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আমাদের আবেদন যারা আপনার নির্দেশে সব সময় মাঠে কাজ করেছে, জনগণের সেবায় কাজ করেছে, অসহায় মানুষের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছে এবং এই কাজ করতে গিয়ে আজ তারা করোনা আক্রান্ত হয়েছে তাদের মধ্যে যাদের উন্নত চিকিৎসার প্রয়োজন তাদেরকে দয়া করে আপনারা উন্নত চিকিৎসার ব্যবস্থা করুন।

আর আমি নিজে মাঝে ১২-১৫ দিন খুব বেশি অসুস্থ ছিলাম। আমি কিছুদিন আগে করোনা পরীক্ষা করেছি আলহামদুলিল্লাহ নেগেটিভ এসেছে। আবার ডাঃ বলেছে পরীক্ষা করতে হবে। বাসায় থেকে চিকিৎসা নিতেছি। আল্লাহর রহমতে এখন একটু ভালো আছি। বাসায় আমার চিকিৎসা চলছে এবং আগে থেকে অনেক ভালো আছি আলহামদুলিল্লাহ।

তবে আমাদের সিলেটের সন্তান কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক সিলেট সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিলেট মহানগর মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আছমা কামরান ভাবী, সিলেট মহানগর শ্রমিক লীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম ভাই সহ যারা আক্রান্ত হয়েছেন তাদের মধ্যে যাদের উন্নত চিকিৎসার খুবই প্রয়োজন তাদের উন্নত চিকিৎসা করানোর জন্য আবেদন জানাচ্ছি। আমার মনে হয় এই মুহূর্তে সিলেট সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ এর উন্নত চিকিৎসার প্রয়োজন। তার মতো জনপ্রতিনিধির আমাদের প্রয়োজন, সমাজের জন্য প্রয়োজন, দেশের জন্য প্রয়োজন। মাননীয় পররাষ্ট্রমন্ত্রী সহ সকলের নিকট আবেদন জানাচ্ছি কাউন্সিলর আজাদের উন্নত চিকিৎসার ব্যবস্থা করানোর জন্য। আমাদের আর কোন চাওয়া পাওয়া নেই।

লেখক- এডভোকেট আফছর আহমদ
চেয়ারম্যান  ৪নং খাদিমপাড়া ইউনিয়ন,সিলেট সদর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

বিভাগের খবর দেখুন