আজ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৬:০২

বার : মঙ্গলবার

ঋতু : হেমন্তকাল

জার্নালিষ্ট হেল্প সেন্টার এর উদ্যোগে সাংবাদিক ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী প্রদান।

 

এইচ অার রুবেল : মানুষ মানুষের জন্য, জীবন জীবন এর জন্য, গণমাধ্যমকর্মীরা জণগণ ও রাষ্ট্রের জন্য। ঠিক তেমনি এক উদার মানবতার উদাহরণ দেখিয়ে যাচ্ছেন “জার্নালিস্ট হেল্প সেন্টার” (জেএইচসি)। ৮ এপ্রিল ২০২০ থেকে ২৯ মে ২০২০ পর্যন্ত ঢাকা ও চট্টগ্রামসহ কয়েকটি অঞ্চলের করোনায় বেকার হয়ে পড়া গণমাধ্যমকর্মীদের মাঝে সম্মানী সরূপ খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

এছাড়াও ঢাকা এবং ঢাকার বাহিরে বিভিন্ন লোকেশনে এমন মহামারী দিনে অসহায়, দুস্থ, গরিবদের মাঝেও সম্মানী সরুপ খাদ্য সামগ্রি বিতরণ করে যাচ্ছে এই সংগঠনটি।

২৯ মে ২০২০ (রোজ শুক্রবার) নয়ন কুমার দাস, ডিবি পুলিশ ডিএমপি’র সৌজন্যে, “জার্নালিষ্ট হেল্প সেন্টার” এর উদ্যোগে কিছু সংখ্যক গণমাধ্যমকর্মী ও অসহায়, দুঃস্থ পরিবারের মাঝে সম্মানী সরুপ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

তিনি (নয়ন কুমার দাস) ঈদের আগে নিজ উদ্যোগে ৩০০ অসহায় মানুষের মাঝে নতুন কাপড়, ঈদ সামগ্রী বিতরণ ও নগদ অর্থ প্রদান করেন।

নয়ন কুমার দাস, ডিবি পুলিশ, ডিএমপি বার্তা সময়কে বলেন, জাতি ধর্ম নির্বিশেষে সকল ধর্মের মানুষের উচিত সকল পেশার সকল ধর্মের মানুষের পাশে এগিয়ে আসা। তিনি “জার্নালিষ্ট হেল্প সেন্টার” এর এমন উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, আমি সবসময় আপনাদের পাশে আছি এবং থাকবো।

জার্নালিস্ট হেল্প সেন্টারের চেয়ারম্যান আজগর আলি মানিক বলেন, বাংলাদেশ আমার জন্মভূমি, আর এ দেশের জন্য কাজ করে যাচ্ছি এটাই সব চেয়ে বড় পাওয়া। সব সময় মানুষ এর পাশে ছিলাম আছি থাকব ইনশাল্লাহ, মানুষ এর ভালবাসা নিয়েই অনেক দূর যেতে চাই। তাছাড়া মানুষ এর বিপদে এগিয়ে আসাটাই সবচেয়ে বড় মানব ধর্ম।জার্নালিষ্ট হেল্প সেন্টার এর উদ্যোগে সাংবাদিক ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী প্রদান

এ সময় জার্নালিষ্ট হেল্প সেন্টার এর মহাসচিব এস এম জীবন বলেন, আমরা সংবাদকর্মী হয়েও আজ অনেক ভাবে মানুষ কে সাহায্য করে যাচ্ছি, আর এই মহামারী করোনাভাইরাস এর কারনে সাধারণ সংবাদকর্মীদের চলাচলে অনেক সমস্যা হয়ে দাঁড়িয়েছে, যার জন্য তাদেরকে আমরা আমাদের ঢাকা, চট্টগ্রাম অফিস ও অন্যান্য লোকেশন থেকে সামাজিক দুরত্ব বজায় রেখে গণমাধ্যমকর্মীদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে আসছি।

এস এম জীবন তিনি জাতি, ধর্মবর্ণ নির্বিশেষে, সাংবাদিক বান্ধব পুলিশ অফিসার নয়ন কুমার দাসের মতো সাংবাদিক ও যেকোন ধর্মের অসহায় মানুষের পাশে এগিয়ে আসার আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক মাতৃজগত পত্রিকার প্রকাশক ও সম্পাদক খান সেলিম রহমান, অসুন্ধান নিউজ-২৪ এর সহসম্পাদক মশিউর রহমান সরকার ও ছলিম উল্লাহ সহ অন্যান্য সাংবাদিকগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category