শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সুনামগঞ্জের ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু।

Coder Boss / ৪৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১ জুন, ২০২০

 

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে(প্রথম ব্যক্তি)। তার নাম মোঃ আব্দুল হক(৬৫)। তিনি জেলার ছাতক উপজেলার বাসিন্দা ।
আজ সোমবার দুপুরে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শাসম উদ্দিন।
জানাযায, ছাতক উপেজলার জাউয়াবাজার ইউনিয়নের রউলী গ্রামের আব্দুল হক ও তার ছেলের গত ২৮ মে করোনা আক্রান্ত হলে নমুনায় পজেটিভ আসে। সেই সময় আব্দুল হককে সিলেট শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। আব্দুল হক করোনায় আক্রান্ত হওয়ার আগে শরীরে বিভিন্ন রকমের রোগ ছিলো যার পরিপ্রেক্ষিতে আজ সোমবার দুপুরে তার শরীরের অবস্থা অবনতি হলে তিনি হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। করোনায় মারা যাওয়া আব্দুল হক জাউয়া বাজার ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ছিলেন এবং উপজেলার কৈতক ২০ শয্যা হাসপাতালের পাশে একটি ফার্মেসীর দোকান ছিলো।
এ ব্যাপারে ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব চক্রবর্তী বলেন, কিছুক্ষণ আগে তিনি মারা গিয়েছেন। তার ছেলেও করোনায় আক্রান্ত। বিষয়টি সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতাল থেকে জানানো হয়েছে।
এ ব্যাপারে সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সুনামগঞ্জে এই প্রথম করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তির শরীরে অন্যান্য জটিল রোগও ছিলো। তার লাশ বর্তমান স্বাস্থ্যবিধি মেনেই দাফন করা হবে।
উল্লেখ্য, গত ১২ এপ্রিল সুনামগঞ্জে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়, যা সোমবার পর্যন্ত জেলায় এর সংখ্যা দাঁড়িয়েছে ১৬৫ জনে এবং করোনা থেকে সুস্থ হয়েছেন ৬১ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন