আজ ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১২:৫২

বার : শুক্রবার

ঋতু : হেমন্তকাল

সুনামগঞ্জের ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু।

 

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে(প্রথম ব্যক্তি)। তার নাম মোঃ আব্দুল হক(৬৫)। তিনি জেলার ছাতক উপজেলার বাসিন্দা ।
আজ সোমবার দুপুরে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শাসম উদ্দিন।
জানাযায, ছাতক উপেজলার জাউয়াবাজার ইউনিয়নের রউলী গ্রামের আব্দুল হক ও তার ছেলের গত ২৮ মে করোনা আক্রান্ত হলে নমুনায় পজেটিভ আসে। সেই সময় আব্দুল হককে সিলেট শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। আব্দুল হক করোনায় আক্রান্ত হওয়ার আগে শরীরে বিভিন্ন রকমের রোগ ছিলো যার পরিপ্রেক্ষিতে আজ সোমবার দুপুরে তার শরীরের অবস্থা অবনতি হলে তিনি হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। করোনায় মারা যাওয়া আব্দুল হক জাউয়া বাজার ইউনিয়ন আওয়ামী লীগের নেতা ছিলেন এবং উপজেলার কৈতক ২০ শয্যা হাসপাতালের পাশে একটি ফার্মেসীর দোকান ছিলো।
এ ব্যাপারে ছাতক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব চক্রবর্তী বলেন, কিছুক্ষণ আগে তিনি মারা গিয়েছেন। তার ছেলেও করোনায় আক্রান্ত। বিষয়টি সিলেট শহীদ শামসুদ্দিন হাসপাতাল থেকে জানানো হয়েছে।
এ ব্যাপারে সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, সুনামগঞ্জে এই প্রথম করোনায় আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তির শরীরে অন্যান্য জটিল রোগও ছিলো। তার লাশ বর্তমান স্বাস্থ্যবিধি মেনেই দাফন করা হবে।
উল্লেখ্য, গত ১২ এপ্রিল সুনামগঞ্জে প্রথম করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়, যা সোমবার পর্যন্ত জেলায় এর সংখ্যা দাঁড়িয়েছে ১৬৫ জনে এবং করোনা থেকে সুস্থ হয়েছেন ৬১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category