শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সুনামগঞ্জে বিভিন্ন উপজেলার ১৫ এলাকা রেড জোন ঘোষণা করেন জেলা প্রশাসক।

Coder Boss / ৭১০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ জুন, ২০২০

 

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সুনামগঞ্জের বিভিন্ন উপজেলার ১৫ এলাকা রেড জোন চিহ্নিত করে লকডাউন ঘোষণা করেছেন জেলা প্রশাসন।
আজ সোমবার দুপুরে জেলা সদর, বিশ্বম্ভরপুর, দক্ষিণ সুনামগঞ্জ, জগন্নাথপুর ও ছাতক উপজেলার বিভিন্ন এলাকে রেড জোন হিসেবে চিহ্নিত করে ঘোষনা দেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ।
রেড জোন হিসেবে যেসব এলাকা লকডাউন ঘোষণা করা হল: সেগুলো হলো সুনামগঞ্জ পৌরসভা, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস, পূর্ব পাগলা ও পশ্চিম পাগলা ইউনিয়ন। জগন্নাথপুর উপজেলার পৌরসভা এলাকা ও শাহারপাড়া ইউনিয়ন। ছাতক উপজেলার পৌরসভা, গোবিন্দগঞ্জ , জাউয়াবাজার, কালারুকা ও নোয়ারাই ইউনিয়ন। দোয়ারাবাজার উপজেলার উপজেলা সদর, বাংলাবাজার ও মান্নারগাঁও ইউনিয়ন। বিশ্বম্ভরপুর উপজেলার পলাশবাজার এলাকা। এসব এলাকায় আজ গভীর রাত থেকে লকডাউন কার্যকর হবে। সব ধরনের গণপরিবহন চলাচল বন্ধ থাকবে। নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান ও খাদ্যের দোকান সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত খোলা থাকবে। তবে ঔষধের দোকান দিনরাত খোলা রাখা যাবে। বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. শরিফুল ইসলাম ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন