শিরোনাম
শ্রীমঙ্গলে ১৯৮৬ সালের এসএসসি ব্যাচের ঈদ সামগ্রী বিতরণ মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কলারোয়ায় পিকআপ ভর্তি ফেনসিডিলসহ যুবক আটক

Coder Boss / ৫৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০

শেখঅাবুমুছা সাতক্ষীরা জেলা প্রতিনিধি ; সাতক্ষীরার কলারোয়ায় পিকআপ ভর্তি ফেনসিডিলসহ আব্দুস সামাদ (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।সে কলারোয়া উপজেলার ঝাপাঘাট গ্রামের মৃত. মতিয়ার সরদারের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল ৬টার দিকে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াসের নির্দেশ ক্রমে থানার সেকেন্ড অফিসার এসআই রাজ কিশোর পাল, এএসআই কামাল ও এএসআই বাবর আলীর নেতৃত্বে উপজেলার কাজিরহাটের তিন রাস্তার মোড়ের আলমগীর হোসেনের কীটনাশকের দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে তাকে গাড়ীসহ আটক করা হয়।

পরে উপস্থিত লোকজনের সামনে পিকআপটিতে তল্লাসী চালিয়ে ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস জানান-জব্দকৃত পিকআপটির বডির নীচে বিশেষ কায়দায় পৃথক ভাবে তৈরী করা ১১টি চেম্বারের ভিতরে ২০০ বোতল ফেনসিডিল লুকিয়ে রাখা ছিলো। এঘটনায় কলারোয়া থানায় একটি মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন