বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচং প্রেসক্লাবের কমিটি গঠন শা‌হেদ সভাপ‌তি, খ‌লিল সাধারণ সম্পাদক নির্বা‌চিত।

Coder Boss / ৬০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২০ জুন, ২০২০

মুহাম্মদ দি‌লোয়ার হোসাইন বা‌নিয়াচং (হ‌বিগঞ্জ) : বহু জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বানিয়াচং প্রেসক্লাব নামে একটি ঐক্যবদ্ধ প্রেসক্লাব গঠন করা হয়েছে । কার্যত তিনটি প্রেসক্লাবের সদস্যদের নিয়ে দুই মেয়াদের জন্য পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ঐক্যবদ্ধ হলেন সকল ক্লাবের সদস্যরা । এ উপলক্ষ্যে শুক্রবার (১৯জুন) রা‌তে বানিয়াচং ১নং উত্তর-পূর্ব ইউনিয়ন পরিষদ হলরুমে এক সভা অনুষ্টিত হয়। প্রবীণ সাংবাদিক মোতাব্বির হোসেনের সভাপতিত্বে বানিয়াচংয়ের কর্মরত সকল প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ সভায় উপস্থিত ছিলেন।
বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন এর যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার ও জাতীয় প্রেসক্লাবে সদস্য সাখাওয়াত কাওছারের আন্তরিক প্রচেষ্টায় বানিয়াচংয়ে বিদ্যমান ৩টি প্রেসক্লাবের সদস্যদের নিয়ে (একটি প্রেসক্লাব) দুই মেয়াদে কমিটি গঠন করা হয়েছে।
উপস্থিত সাংবাদিকদের মতামতের ভিত্তিতে কমিটি গঠনে সকল দায়-দায়িত্ব সাংবাদিক কাওছারের উপর অর্পণ করেন সভায় আসা সাংবাদিকরা। পরে ২০২০-২১ ও ২০২১-২২ সাল মেয়াদের জন্য দুটি কমিটি ঘোষণা করেন সাংবাদিক সাখাওয়াত কাওছার।
প্রথম মেয়াদের কমিটিতে দৈনিক কালেরকন্ঠের বানিয়াচং প্রতিনিধি মোশাহেদ আলী শাহেদকে সভাপতি ও দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার বানিয়াচং প্রতিনিধি খলিলুর রহমান খলিলকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। একই সাথে শক্তিশালী একটি উপদেষ্টা কমিটিও ঘোষণা করা হয়েছে।
এই (২০২০-২১) কমিটির অন্যান্য হলেন-সহসভাপতি কামরুল হাসান কাজল,আব্দুল হক মামুন,য্গ্মু সাধারণ সম্পাদক (১ম) রায়হান উদ্দিন সুমন,মখলিছ মিয়া,কোষাধ্যক্ষ তৌহিদুর রহমান পলাশ,প্রচার ও প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন,দপ্তর সম্পাদক শিব্বির আহমেদ আরজু,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দেওয়ান শোয়েব রাজা,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ মছরুর আহমেদ।
কার্যকরি কমিটির সম্মানিত সদস্যরা হলেন-ইমদাদুল হোসেন খান,শেখ জোবায়ের জসিম,জীবন আহমেদ লিটন,ইয়াছিন আরাফাত মিল্টন,আশিকুল ইসলাম,ফরহাদ হোসেন সুমন,পিয়ানুর রহমান হাসান,সহিদুর রহমান,আতাউর রহমান,নজরুল ইসলাম তালুকদার,আনোয়ার হোসেন,সফিকুল ইসলাম,আক্তার হোসেন আলহাদী, আকিকুর রহমান রুমন,তাপস হোম,জয়নাল আবেদীন,ইমদাদুল হক মাসুম,তানজিল হাসান সাগর ও এইচ এম খায়রুজ্জামান।
২০২১-২০২২ সালের মেয়াদের কমিটিতে দৈনিক বাংলাদেশ প্রতিদিনের বানিয়াচং প্রতিনিধি ইমদাদুল হোসেন খানকে সভাপতি ও দৈনিক সমকাল পত্রিকার বানিয়াচং প্রতিনিধি রায়হান উদ্দিন সুমনকে সাধারণ সম্পাদক করে ২৮ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে।
কমিটির অন্যান্যরা হলেন-সহসভাপতি শেখ জোবায়ের জসিম,আব্দাল মিয়া,সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন সুমন,য্গ্মু সাধারণ সম্পাদক জীবন আহমেদ লিটন,ফরহাদ হোসেন সুমন,কোষাধ্যক্ষ আশিকুল ইসলাম,প্রচার ও প্রকাশনা সম্পাদক পিয়ানুর আহমেদ হাসান,দপ্তর সম্পাদক আতাউর রহমান,ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক তাওহিদ হাসান,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আল আমিন খান। কার্যকরি কমিটির সম্মানিত সদস্য-মোশাহেদ আলী সাহেদ,খলিলুর রহমান খলিল,শিব্বির আহমেদ আরজু,কামরুল হাসান কাজল,আব্দুল হক মামুন,মখলিছ মিয়া,দেওয়ান শোয়েব রাজা,আনোয়ার হোসেন , জয়নাল আবেদীন,হাবিবুর রহমান মাসুক,সাইফুর রাজা সুমন,সৈয়দ মছরুর আহমেদ,মোক্তাদির হাসান সেবুল,দিলোয়ার হোসেন,তৌহিদুর রহমান পলাশ, ,ইমদাদুল হক মাছুম,তানজিল হাসান সাগর,আজাহর উদ্দিন শিমুল আক্তার হোসেন আলহাদি,মাজহারুল ইসলাম অপু,আহবাব হোসেন জুয়েল ও সাহিদুর রহমান।
বানিয়াচং প্রেসক্লাবের সম্মানিত উপদেষ্টমন্ডলীর সদস্যরা হলেন-বীরমুক্তি যোদ্ধা শেখ নমীর আলী,মোতাব্বির হোসেন,মুফতি আতাউর রহমান,আঙ্গুর মিয়া,হেমায়েত আলী খান,মোশাররফ হোসেন,এসএম খোকন,সর্দার আজিমুল হক স্বপন,আক্কাছ আলী খান,আব্দুল কদ্দুস বিশ্বাস,এম এ তাহের ও তোফায়েল রেজা সোহেল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন