আজ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৯:০৩

বার : মঙ্গলবার

ঋতু : হেমন্তকাল

করোনায় কর্মযোদ্ধার স্বীকৃতি বড়লেখার এসিল্যান্ড নীরা।

 

এম. এম আতিকুর রহমান ঃ

মৌলভীবাজারের বড়লেখায় করোনা সংক্রমণ প্রতিরোধে অগ্রণী ভূমিকা রাখায় (এসিল্যান্ড) সহকারী কমিশনার (ভূমি) নূসরাত লায়লা নীরা করোনা দুর্যোগে কর্মযোদ্ধার স্বীকৃতি পেয়েছেন।

অাজ বুধবার হাতে পৌছে এ স্বীকৃতি। ভূমি মন্ত্রণালয়ের সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারী স্বাক্ষরিত এক পত্রে এ স্বীকৃতির কথা জানানো হয় বলে জানান সহকারী কমিশনার (ভূমি) নূসরাত লায়লা নীরা।

করোনা সংক্রমণ প্রতিরোধে জেলা প্রশাসক এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশনায় জনপ্রতিনিধি, সশস্ত্র বাহিনী, পুলিশ বিভাগ, স্বাস্থ্য বিভাগ, সুধীমহল ও নাগরিকগণের সহায়তায় করোনাভাইরাসের বিরুদ্ধে অবিরামভাবে অন্তহীন গতিতে জীবন বাজি রেখে যে ত্যাগ স্বীকার করছেন তা এক অনন্য ও অনুকরণীয় দৃষ্টান্ত উল্লেখ করে সম্মুখ যোদ্ধা হিসেবে লড়াই করে যাওয়ায় ভূমি মন্ত্রণালয়ের পক্ষ থেকে এসিল্যান্ড নূসরাত লায়লা নীরাকে অভিনন্দন জানিয়ে এক ডিও লেটার পাঠিয়েছেন ভূমি মন্ত্রণালয় সচিব মো. মাকছুদুর রহমান পাটওয়ারী। ১০ জুন সচিবের স্বাক্ষরিত এ পত্রটি আজ এসে পৌছে।

নূসরাত লায়লা নীরা জানান, এ স্বীকৃতি সরকারী দায়িত্ব পালনে আমাকে অনুপ্রেরণা জোগাবে। আমি সামনে আরো ভালো কিছু করার চেষ্টা করবো। যে কোন স্বীকৃতি নতুন কাজে অনুপ্রেরণা জোগায়। করোনা মহামারিসহ সরকারের অর্পিত দায়িত্ব পালনের পাশাপাশি যথাযথভাবে সরকারি স্বার্থ ও সম্পদ রক্ষায় অবিচল থেকেছি। যে কাজ করেছি তা অর্পিত দায়িত্বের অংশ হিসেবেই পালন করেছি মাত্র। চলমান প্রেক্ষাপটে আমাদেরকে আরও সচেতন হতে ভুমিকা পালন করতে হবে। তিনি সার্বিক মানোন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category