শিরোনাম
চট্টগ্রামে দূর্মর বাংলাদেশ এর বৃক্ষরোপন কর্মসূচি সম্পন্ন একাই করেন তিনটি সরকারি চাকুরী দ্রব্যমূল্য উর্ধ্বগতির প্রতিবাদে জগন্নাথপুরে জাতীয় পার্টির প্রতিবাদসভা বড়লেখার হাকালুকি হাওর পারে গৃহনির্মাণ সামগ্রী বিতরণ জামিনে বের হয়ে ফের দুই প্রতারক সহ গ্রেফতার মজিবুর রহমান। গুমান মর্দন প্রবাসী পরিষদ সংযুক্ত আরব আমিরাত গভীরভাবে শোকাহত বৃহত্তর গোলাপগঞ্জ উপজেলার মানব সেবায় নিয়োজিত হবিগঞ্জের মাধবপুরে ১০ কেজি গাজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার বানিয়াচংয়ে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী পালিত বিশ্বনাথে নাগরিক অধিকার বাস্তবায়ন কমিটি মতবিনিময় সভা আহবায়ক কমিটি গঠন
শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:২৫ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমনের উদ্যোগে জীবানু নাশক টানেলের উদ্বোধন ।

Coder Boss / ৪৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

চুনারুঘাট প্রতিনিধিঃ-চুনারুঘাট সদর জামে মসজিদে জীবাণু নাশক টানেল মুসল্লীদের জন্য প্রদান করলেন, বাংলাদেশ সুপ্রিমকোর্টের অ্যাডভোকেট ও তরুণ প্রজন্মের সমাজ সেবক ব্যারিস্টার,সৈয়দ সায়েদুল হক সুমন,করোনা সংক্রমণ থেকে সু-রক্ষার জন্য সমবার (২৯শে জুন) মসজিদ কমিটির সম্মানিত সভাপতি, ঈমাম মোয়াজিন সাহেব ও সকল মুসল্লীদের জন্য স্বাস্থ্যসেবা সু রক্ষার প্রচেষ্টায় নিজ অর্থায়নে ,এর্শাদ আম্বিয়া ফাউন্ডেশন এর সদস্য চুনারুঘাট উপজেলা ছাএলীগ যুগ্ম-আহবায়ক,সোহাগ রহমান,ও পৌঃ ছাত্রলীগের সহ-সভাপতি সম্রাট আহমেদ,ছাএলীগ কর্মী জুনাহিদ আহমদ ব্যবসায়ী মারুফ আহমেদ,তরপদার আহাদ, প্রমূখ। উদ্যোগতা তরুণ সমাজ সেবক ব্যারিষ্টার,সৈয়দ সায়েদুল হক সুমন বলেন,মানুষের কল্যাণে কাজ করাই মনুষ্যত্বের কাজ। দেশের এই ক্লান্তি লগ্নে আজ মুসল্লীদের পাশে যারা সাহায্য সহযোগিতা নিয়ে দাঁড়াবে তারাই প্রকৃত মানব-প্রেমিক।

আজ সাধারণ মানুষ আক্রান্ত তা চিন্তা করে সদর জামে মসজিদে জীবাণু নাশক টানেলে তৈরি করে দিলাম, ভালো লোক কারো গায়ে লেখা থাকে না,মানুষের সেবা করা একটি ইবাদত সে-দিক মনে করেই তা করেছি। কে কি করবে সেটা তার কর্মে ব্যক্তিত্বে বুঝা যায়, তিনি উল্ল্যেখ করে বলেন করোনাভাইরাসের প্রভাবে আজ দেশের মানুষের আর্থিক সহ বিভিন্ন ধরনের সমস্যায় জন-জীবনে বিপর্যয় দিন কাটছে মানুষের প্রায় চার মাস। এবং আমি আমাদের ফাউন্ডেশনের পক্ষ থেকে ইতিমধ্যেই সারা দেশের বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের মাঝে খাদ্য ও উপহার সামগ্রী বিতরন করে আসছি, তা অব্যাহত থাকবে,বর্তমানে করোনাভাইরাস মোকাবেলায় পুলিশের ভূমিকা প্রশংসনীয় আমি তাদের পাশেও সহযোগিতা করে আসছি ডাক্তার,সেনাবাহিনী, ও প্রশাসনের সাথে নিরলসভাবে সেবা করে যাচ্ছে পুলিশ তাই তাদের ব্যক্তিগত সুরক্ষার জন্য ৩০০টি পিপিই মাস্ক তাদের প্রদান করেছি এবং আমি আমার জন্মস্থানে অনেক এলাকায় ঘুরেছি ঘুরে দেখেছি অনেক নদী ছোট ছোট ছড়া খাল,তাতে মানুষ এবং স্কুল ছাএরা পারাপারে অসুবিধা হয় নৌকাও নেই।

সেখানে নৌকা দিয়েছি এবং ৩১ টি কাঠের তৈরি ব্রিজ বানিয়ে দিয়াছি,অারো অনেক কিছুই আমি উপহার হিসাবে দিয়ে আসছি। আমি সকালের প্রতি আহবান দেশের এই দুর্সময়ে অসহায়দের পাশে দাঁড়ান,তাহলে দেশের মানুষ কিছুটা উপকৃত হবে।এ-বিষয়ে চুনারুঘাট উপজেলা ও পৌরসভাবাসী কে জিগ্যেস করলে তারা বলেন আমারা এলাকাবাসী ব্যারিষ্টার সাহেবের কাছ থেকে অনেক সহযোগীতা পাইতেছি,উনি উনার সদস্য দের নিয়ে করোনাভাইরাস মোকাবেলায় নিরলসভাবে ২৪ ঘন্টা কাজ করে যাচ্ছেন। উনি বলেন আমাদের জন্য ও আমার পরিবারের জন্য দোয়া রাখবেন,যাথে সাধারণ মানুষের সেবা দিতে পারি,দেখেন সেবা করতে গিয়ে অনেক সময় ক্লান্তি হয়ে পরি,আল্লাহ রহমতে ও সকালের দোয়ায় আমি ভাল আছি,পূর্নরায় শহরে এলাকায় সেবা দিয়ে যাচ্ছি, মুসল্লীগন প্রশংসা করে বলেন, জামে মসজিদের ঈমাম মোয়াজিন সাহেব বলেন, ব্যারিষ্টার সুমন সাহেব একজন মহত ও মানবিক মানুষ,উনি আমাদের ব্যক্তিগত ও সকালের সুরক্ষার জন্য সব সময় উপস্থিত হয়ে সহায়তা সহযোগিতা করেই আসছেন কিছু দিন আগে আমাদের সকল ঈমাম মোয়াজিনদের অর্থ সহযোগিতা করছেন দোয়া করি আল্লাহ পাক যেন তার মনের আশা পূরণ করেন।

 

এতে করে আমরা সরকারি নিয়ম মেনে জামাত আদায় ও সেবার সাহসিকতা বেড়েচে,তাই আমি সকলের অবগতির জন্য বলি আপনারা ঘরে থাকুন প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হবেন না। এবং জামাতে নামাজ না পরলে ঘরে বা নিজের বাড়ীর লোকদের নিয়ে বাড়ী বা বাসায় সচেতন ভাবে জামাত আদায় করুন। আমরা মসজিদ কমিটি উনার কাছে কৃতজ্ঞ ও ধন্যবাদ জানাই।

 

আমাদের দেখা মতে এই ফাউন্ডেশন আজ প্রায় ৪ মাস যাবত বিভিন্ন সহযোগিতা সহায়তা দিয়ে আসছেন সমাজের সর্বস্তরের জনসাধারণ-কে প্রতিষ্টানটি তিনি তার বাবা-মা”র নামে প্রতিষ্টিত করেছেন এবং নিজে সেটা পরিচালনা করেন। এই ফাউন্ডেশনের অর্থায়নে হতদরিদ্র পরিবার সহ খাদ্য সামগ্রী উপহার ও দেশের বিভিন্ন উন্নয়ন কাজে আর্থিক অনুদান দিয়ে আসছেন পূর্ণভূমি সিলেটের গর্বিত সন্তান তরুণ সমাজ সেবক সৈয়দ সায়েদুল হক সুমন। চুনারুঘাট উপজেলা ও পৌরসভায় দিন দিন করোনা ভাইরাস সংক্রমণ বৃদ্ধি পাচ্ছে তাই সরকারি ভাবে উপজেলা প্রশাসন কর্তৃক শহর বাজার এলাকায় রেড জোন -ঘোষনা দেওয়া হয় তাই সবাই সবার পরিবারের কথা চিন্তা করে প্রয়োজন ছাড়া বাহির হবেন না। ঘরে থাকুন সুস্থ থাকুন স্বাস্থ্যবিধি নিয়ম মেনে চলার চেষ্টা করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন