আজ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৮:৫১

বার : মঙ্গলবার

ঋতু : হেমন্তকাল

ইশা ছাত্র আন্দোলনের মৌলভী বাজারে মানববন্ধন।

 

রিপন মৌলভীবাজার বিশেষ প্রতিনিধিঃ
করোনা ভাইরাসে সৃষ্ট সংকটে বিশ্ব যখন বিপর্যস্থ,তখন সাম্রাজ্যবাদী উগ্র ভারত সরকার সীমান্তে নির্বিচারে পাখির মতো গুলি করে বাংলাদেশি নাগরিক হত্যা করছে।বিগত ছয় মাসে সীমান্তে বিএসএসফ কর্তৃক ২৫ জন বাংলাদেশি নাগরিক হত্যা করা হয়েছে।২রা জুলাই সিলেট গোয়াইনঘাটের বিছনাকান্দি সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে রুস্তমপুর ইউনিয়নের দমদমা গ্রামের সিরাজ উদ্দিন নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। কথিতবন্ধু রাষ্ট্র থেকে এমন আচরণ কখনোই মেনে নেয়া যায় না।
অনতিবিল্বে হত্যাকান্ড বন্ধে সরকারকে পদক্ষেপ নিতে হবে।
করোনা মহামারীতে বাংলাদেশের দিনমুজুর কর্মব্যস্ত ঘরবন্দী মানুষ চরম অনিশ্চয়তায় দিনাতিপাত করছে।কিন্তু সরকার ইতোমধ্যে করোনা টেস্ট ফি ২০০ থেকে ৫০০ টাকা নির্ধারণ করেছে ।আমরা এমন সংবিধান ও জনবিরোধী সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
এর মাধ্যমে দেশে করোনা পরিস্থিতি আরো ভয়াবহ আকার ধারণ করবে।মেডিকেলের চিকিৎসকদের এক মাসের খাবার বিল ২০ কোটি টাকার রিপোর্ট ই প্রমাণবহন করে লুটেরাদের,লুটপাট থেমে নেই।
নাগরিকের চিকিৎসাসেবা বিনা শর্তে রাষ্ট্রকেই বহন করতে হবে ।স্বাস্থ্যসেবায় অপরিকল্পনা ও সীমাহীন দূর্নীতি এবং ব্যর্থ স্বাস্থ্যমন্ত্রীর দায়িত্বহীনতায় চিকিৎসা ব্যবস্থা ভেঙ্গে পড়েছে।এই ব্যর্থ স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ দাবী করছি।
আজ ৪ঠা জুলাই ২০২০ শনিবার মৌলভী বাজার প্রেসক্লাবের সামনে “করোনা টেস্ট ফি বাতিল, স্বাস্থ্যখাতে লুটপাট ও বিএসএফ কর্তৃক সীমান্তে নির্বিচারে মানুষ হত্যা”র প্রতিবাদে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মৌলভী বাজার জেলা আয়োজিত মানববন্ধনে বক্তারা উপরোক্ত কথা বলেন।ইশা ছাত্র আন্দোলন মৌলভীবাজার জেলা সভাপতি মাহিন আহমদ এর সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলামের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন
ইশা ছাত্র আন্দোলন মৌলভী বাজার সদর শাখার
সহ সভাপতি হাফিজ শেখ হাদী বিন আবু সাদ ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জেলা অর্থ সম্পাদক ছাত্র নেতা ইসহাক আহমদ,ইসলামি আন্দোলন জেলা সহ সভাপতি মাওলানা মোস্তাফা আহমদ, ইসলামি আন্দোলন মৌলভী বাজার জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা জিয়াউর রহমান নকিব, ,ইসলামি শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কামালপুর ইউনিয়ন সদস্য তোফায়েল আহমদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category