আজ ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১১:০৬

বার : রবিবার

ঋতু : হেমন্তকাল

মণিরামপুরে আইন শৃংখলা কমিটির মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত

 

মোঃ রাকিবুল হাসান সুমন।।

মণিরামপুর উপজেলা পরিষদের মাসিক সাধারণ উন্নয়ন ও আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা সমূহে প্রধান অতিথির বক্তব্য রাখেন এলজিআরডি মন্ত্রনালয়ের মাননীয় পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি)।

স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানমের সভাপতিত্বে আয়োজিত সভায় বক্তব্য রাখেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ জাকির হাসান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান উত্তম চক্রবর্ত্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, মণিরামপুর থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, মণিরামপুর প্রেসক্লাবের সম্পাদক মোতাহার হোসেনসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, উপজেলা মাসিক উন্নয়ন সভা ও আইন-শ্খৃংলা কমিটির সদস্যবৃন্দ।

এদিকে এদিন দুপুরে মাননীয় পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি) তাঁর নিজস্ব ঐচ্ছিক তহবিল হতে ১৭টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের মাঝে করোনাভাইরাস প্রতিরোধক মাক্স, উপজেলার বিভিন্ন এলাকার অসহায় প্রতিবন্ধিদের মাঝে হুইলচেয়ার বিতরণসহ ইমাম ও শিল্পকলা একাডেমির শিল্পীদের মাঝে অনুদানের চেক বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category