শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০১ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

স্বেচ্ছাসেবক দল সভাপতি বাবু’র স্বরনে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের শোকসভা।

Coder Boss / ৪৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৯ জুলাই, ২০২০

আমিরুল ইসলাম তুহেলঃ

প্রেস বিজ্ঞপি –

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রদলে সাবেক সাধারন সম্পাদক শফিউল বারী বাবুর মৃত্যুতে মঙ্গলবার ২৮ জুলাই রাতে লন্ডনের রিজেন্ট লেক বেংকুয়েটিং হলে যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
শোক সভায় সভাপতিত্ব করেন যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহীন ও পরিচালনা করেন যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মোহাম্মদ আবুল হোসেন। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্তিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সাধারন সম্পাদক কয়ছর এম আহমেদ, সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আবুল কালাম আজাদ, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক পারভেজ মল্লিক, যুগ্ম সম্পাদক মিছবাহুজ্জামান সুহেল।

শোক সভা শেষে মাওলানা শামীমের কোরআন তেলাওয়াত এর মাধ্যমে শুরু হওয়া দোয়া মাহফিলে দোয়া পরিচালনা করেন যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহীন।

দোয়া মাহফিলে শফিউল বারী বাবুর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। একই সাথে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফেরাত এবং সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করা হয়।

শোক সভা ও দোয়া মাহফিলে আরো উপস্তিত ছিলেন সাংবাদিক কাফি কামাল, যুক্তরাজ্য বিএনপি নেতা এনামুল হক লিটন, সাংস্কৃতিক সম্পাদক হাবিবুর রহমান, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক দলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট শরিফুল ইসলাম, সহ সভাপতি শাহ জামাল, সিনিয়র যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম সিমু, যুগ্ম সম্পাদক আজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, শাকিল আহমেদ, ইন্জিনিয়ার আলাউদ্দিন, ওয়াসিম আহমেদ, বশির আহমেদ ফয়সল, ফজলে রহমান পিনাক, ইস্ট লন্ডন বিএনপির কবি কাউসার আহমেদ, কামরুজ্জামান, বিএনপির সাবেক ছাত্র বিসয়ক সম্পাদক শেখ নাসির স্বেচ্ছাসেবক দলের কাজী ফয়সল, মফস্বল আলী, জাকির হোসাইন,কামাল হোসাইন, ছয়ফুল ইসলাম, সুয়েব আহমেদ, শোভন আহমেদ, দুলাল আহমেদ, জমির মিয়া প্রমুখ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন