আজ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৬:১০

বার : মঙ্গলবার

ঋতু : হেমন্তকাল

বড়লেখা ছাত্রলীগের সাবেক সভাপতি লোকমানের অকালে মৃত্যুতে এলাকা শোকাভিভূত

 

এম. এম আতিকুর রহমান ঃ

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দাসের বাজার ইউনিয়নের সুড়িকান্দি নিজজঙ্গলের বাসিন্দা আওয়ামী লীগের জনপ্রিয় তরুণ নেতা, ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি লোকমান আহমেদ আর নেই। তিনি (২৯ জুলাই) গতরাত পৌনে ১০ টার দিকে সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৪০ বছর।

লোকমান আহমেদ এলাকায় খুবই জনপ্রিয় ও সুপরিচিত একজন যুবনেতা ছিলেন। ইউনিয়ন সভাপতি থেকে উপজেলা সহ সভাপতি ও উপজেলা ছাত্র লীগের ভারপ্রাপ্ত সভাপতিরও দায়িত্ব পালন করেন।
পরে যুবলীগ ও আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িয়ে পড়েন। উপজেলা যুবলীগের কার্যকরী কমিটির সদস্য ছিলেন।
অল্পবয়সে তার এই মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের মাতম বইছে। স্ত্রী ও দু’কন্যা সন্তানের আহাজারিতে আকাশ ভারী হয়ে উঠছে।

মরহুম লোকমান আহমেদ
দাসের বাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান
কমর উদ্দিনের ভাতিজা। বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সদালাপী হাস্যজ্বল ও পরোপকারী সজ্জন ব্যক্তি হিসেবে সুপরিচিত ছিলেন লোকমান আহমদ।
তাঁর অকাল মৃত্যুতে পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী আলহাজ্ব শাহাব উদ্দিন এমপি, উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, পৌর মেয়র আবুল ইমাম মোঃ কামরান চৌধুরী সহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবার পরিজনের সমবেদনা প্রকাশ করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

মহান আল্লাহ তাকে ক্ষমা করে জান্নাতুল ফেরদৌসের উচ্চ মাকাম নসিব করুন আমরা দয়াময় মাবুদের দরবারে এই মিনতি জানাই মনেপ্রাণে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category