আজ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১১:৫০

বার : মঙ্গলবার

ঋতু : হেমন্তকাল

বিজয় ছাত্র ও যুব ঐক্য পরিষদের পক্ষথেকে ঈদ শুভেচছা

সিলেট প্রতিনিধিঃ

বিজয় ছাত্র ও যুব ঐক্য পরিষদ
কায়স্থগ্রাম হেতিমগঞ্জ গোলাপগঞ্জ সিলেট এর পক্ষ থেকে সিলেটবাসী সহ দেশ-বিদেশে অবস্থানরত সমগ্র মুসলিম উম্মাহকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনের সভাপতি মুশাহিদ আহমদ ইমন, সাধারণ সম্পাদক এম.এ সামাদ ও সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ রাফি।

এক শুভেচ্ছা বার্তায় তারা বলেন; ঈদ মুসলিম জীবনে শুধুমাত্র আনন্দ বিনোদনের বিষয়ই নয়, ঈদের সাথে জড়িয়ে আছে পবিত্র চেতনা ও দায়িত্ববোধ। ঈদুল আযহার প্রধান বিষয় হলো ত্যাগ ও কুরবানী। করোনাভাইরাস মহামারীর সব অন্ধকার কাটিয়ে ঈদুল আযহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে।

তারা বলেন; ঈদ সাম্য, মৈত্রী ও মানবতার বন্ধনে আবদ্ধ করে। আল্লাহতায়ালার নৈকট্য লাভের উদ্দেশ্যে আমরা ত্যাগ ও কুরবানীর মহিমায় উজ্জীবিত হয়ে পবিত্র ঈদুল আযহা পালন করে থাকি। পবিত্র ঈদুল আযহা বয়ে আনুক জাতি, ধর্ম, নির্বিশেষে আমাদের মধ্যে অনাবিল আনন্দ, সুখ, শাšি, সৌহার্দ ও ভ্রাতৃত্বের নব বার্তা।

শুভেচ্ছা বার্তায় নের্তৃবৃন্দরা আশাবাদ ব্যক্ত করেন বলেন; একে অপরের জন্য দোয়া করবেন- আলøাহ চাহেতো খুব শীঘ্রই আমরা স্বাভাবিক জীবনযাত্রায় ফিরতে পারবো। নের্তৃবৃন্দরা স্বাস্থ্যবিধি মেনে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে সতর্কতার সাথে ঈদ উৎসব পালন করা এবং যত্রতত্র কুরবানীর ময়লা না ফেলে নির্দিষ্ট স্থান/ডাস্টবিনে ফেলতে বিশেষভাবে আহবান জানান।

পরিশেষে; বিজয় ছাত্র ও যুব ঐক্য পরিষদের নের্তৃবৃন্দরা সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

বার্তা প্রেরক
সাইফুল ইসলাম জীবন
দপ্তর সম্পাদক
বিজয় ছাত্র ও যুব ঐক্য পরিষদ
কায়স্থগ্রাম, হেতিমগঞ্জ, গোলাপগঞ্জ, সিলেট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category