শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কুড়িগ্রামের ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রাটর হস্তান্তর

Coder Boss / ৫৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৫ আগস্ট, ২০২০

মাহে আলম, কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেনিক পাওয়ার র্নিণয় যন্ত্র অক্সিজেন কনসেনট্রাটর হস্তান্তর করা হয়েছে।মাননীয় প্রধানমন্ত্রীর সহকারি প্রেস সচিব এ বি এম সরওয়ার-ই-আলম সরকারের সহযোগিতায় প্রাপ্ত এ যন্ত্রটি তাঁর বাবা রাজারহাট উপজেলার নাজিমখান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. আকবর আলি সরকার বুধবার (৫ আগস্ট) দুপুর ১২ টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার (ইউএইচএন্ডএফপিও) শামসুন্নাহার বেগমের কাছে হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন, ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার, উপজেলা র্নিবাহী অফিসার(ইউএনও) তৌহিদুর রহমান সহ আরও অনেকেই।
ইউএইচএন্ড এফপিও জানান, এ যন্ত্রটি করোনা, এ্যাজমা, শাসকষ্ট ও অন্যান্য রোগীর রোগের তীব্রতা অনুযায়ী প্রয়োজনীয় অক্সিজেনের মাত্রা নির্ণয় করবে। ফলে সে অনুযায়ি রোগীর অক্সিজেন সরবরাহ সহজতর হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন