আজ ২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : ভোর ৫:০৪

বার : শুক্রবার

ঋতু : গ্রীষ্মকাল

গাইবান্ধায় পানিতে ডুবে একদিনেই শিশু ও যুবক ৪জন নিহত

 

গাইবান্ধা (গোবিন্দগঞ্জ) প্রতিনিধি

গাইবান্ধায় একই দিনে পুকুরে ও নদিতে ডুবে ৪জন নিহত হয়। এর মধ্য সদর উপজেলায় পুকুরে ডুবে একজন শিশু নিহত হয়,স্যাদুল্লাপুরে পুকুরে ডুবে একজন শিশু নিহত হয়,পলাশবাড়ী উপজেলায় দুই যুবক করতোয়া নদীতে গোসল করতে গিয়ে মৃত্যু হয়।

শুক্রবার ৭আগস্ট দুপুরে গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্র ইউনিয়নের উত্তর হরিণ সিংহা গ্রামে ও একই সময় পলাশবাড়ী উপজেলার হোসেন পুর ইউনিয়নে চেরাঙ্গাবাধঁ এলাকায় ও বিকালে স্যাদুল্লাপুর উপজেলায় জামালপুর ইউনিয়নে বড় জামালপুর গ্রামে পৃথক এ ঘটনা ৩টি ঘটে।

নিহতরা হলেন — গাইবান্ধা সদর উপজেলার বল্লামঝাড় ইউনিয়নের বাহাদুর পুর গ্রামের জোহা ছেলে আবিদ(৫) বগুড়া উপশহর এলাকায় আল মোমাইমিন ওরফে সিয়াম(২১ ) ও তার বন্ধু বগুড়ার ফুলবাড়ি গ্রামের সাজিদ মিয়া(২১)এবং স্যাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়নে বড় জামালপুর গ্রামের ইলিয়াস মিয়ার মেয়ে শিশা খাতুন (৪)

সদর উপজেলার রামচন্দ্র পুর ইউনিয়নের চেয়ারম্যান বলেন দুপুরে সহপাঠীদের সাথে খেলছে আবিদ।এক পর্যায়ে সবার অজান্তে পুকুরে ডুবে যায় শিশুটি।অনেক খুঁজাখুঁজির পর পুকুর থেকে তার ভাসমান দেহ উদ্ধার করে স্বজনরা।

এদিকে স্যাদুল্লাপুরের ঘটনার ব্যাপারে স্থানিয়রা জানান তার মেয়েকে গোসল করে দিয়ে পুকুর পাড়ে দাড়িয়ে রেখে নিজে গোসল করার পর তার মেয়েকে অনেক খুঁজাখুঁজি করে ।এক পর্যায়ে ওই পুকুরে তার লাশ ভাসমান হয় । তখন স্থানিয়রা তার লাশ উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category