শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

লোহাগাড়ার এক যুবক চকরিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত

Coder Boss / ৪৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১২ আগস্ট, ২০২০

লোহাগাড়া প্রতিনিধি :

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার উপজেলার ইসলামনগর এলাকায় প্রাইভেট কারের ধাক্কায় মো.হেলাল উদ্দিন (৩০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়।

আজ১২আগস্ট২০২০(বুধবার) সকাল ১০টার দিকে দূর্ঘটনাটি ঘটে। চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি ইন্সপেক্টর আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত মো.হেলাল উদ্দিন চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের খন্দকার পাড়ার মোক্তার আহমদের ছেলে।

জান যায়, বুধবার চট্টগ্রাম দিকে আসছিল একটি প্রাইভেটকার ও মোটরসাইকেল।

এসময় প্রাইভেটকারটি হঠাৎ করে মোটরসাইকেলকে ধাক্কা দিলে মোটরসাইকেলটি কারের উপরে উঠে যায় এবং মোটরসাইকেল আরোহী যুবক কারটির নিচে চাবা পড়ে ঘটনাস্থলে মারা যায়।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি ইন্সপেক্টর আনিসুর রহমান বলেন,প্রাইভেট কার ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

কারের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। এছাড়া নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন