আজ ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : রাত ১:২৫

বার : মঙ্গলবার

ঋতু : শরৎকাল

জগন্নাথপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে শ্রী শ্রী বাসুদেব মন্দিরে বিশেষ প্রার্থনা ও আলোচনা সভা অনুষ্ঠিত

 

জগন্নাথপুর(সুনামগঞ্জ)প্রতিনিধি:

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে (১৫ আগষ্ট) জগন্নাথপুর বাসুদেব মন্দিরে- বাসুদেব মন্দির উন্নয়ন কমিটির আয়োজনে একটি বিশেষ প্রার্থনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারবর্গের বিদেহী আত্মার শান্তি কামনা করে ঈশ্বরের কাছে এ প্রার্থনা করা হয়। এতে উপস্থিত ছিলেন বাসুদেব মন্দির উন্নয়ন কমিটির উপদেষ্টা সদস্য বাবু লিখন দাস, আশীষ দেব, পবন দেব, জগন্নাথপুর উপজেলা আওয়ামী-লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক ও বর্তমান বাসুদেব মন্দির উন্নয়ন কমিটির ভারপ্রাপ্ত সভাপতি বাবু মিন্টু রঞ্জন ধর, বাসুদেব মন্দির উন্নয়ন কমিটির সাধারণ সম্পাদক নির্মল দেব, সহ-সাধারণ সম্পাদক কাজল বণিক, সাংগঠনিক সম্পাদক মান্না বণিক, দপ্তর ও প্রচার সম্পাদক নিলয় বণিক, জগন্নাথপুর উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক বিশ্বজিৎ ভট্টাচার্য্য সহ এলাকার যুবক ও তরুণরা।

প্রার্থনা শেষে সংক্ষিপ্ত আলোচনায় অংশগ্রহণ করেন ৬নং ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন মুন্না তিনি বলেন বঙ্গবন্ধুর জন্যই আমরা এমন একটি অস্প্রদায়িক বাংলাদেশ পেয়েছি, আমাদের সবাইকে সচেতন থাকতে হবে যাতে যেন কোন কুচক্রী মহলের প্ররোচনায় এই সম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট না হয়। অতঃপর সবাইকে ধন্যবাদ জানিয়ে বাবু মিন্টু রঞ্জন ধর সভার সমাপ্তি করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category