শিরোনাম
জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছে জুবায়ের আহমদ মনি তালুকদার ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য প্রবাসী জুবের লস্কর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

তাড়াইল অনলাইন প্রেসক্লাব পরিদর্শন করলেন মুজিবুল হক চুন্নু এমপি

Coder Boss / ৫৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১৬ আগস্ট, ২০২০

আল-মামুন খান, তাড়াইলঃ

কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনের সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু তাড়াইল অনলাইন প্রেসক্লাব পরিদর্শন করেছেন।

জানা যায়, রোববার (১৬ আগষ্ট ২০২০) দুপুর ২ টায় বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু তাড়াইল অনলাইন প্রেসক্লাবে আসলে তাকে প্রেসক্লাবের সদস্যবৃন্দ সংবর্ধনা জানান। এ সময় তার সাথে ছিলেন, তাড়াইল উপজেলা পরিষদ চেয়ারম্যান জহিরুল ইসলাম ভুঁইয়া শাহিন, জেলা পরিষদ সদস্য মাইনুজ্জামান নবাব, এমপির ব্যাক্তিগত এপিএস আমিরুল ইসলাম খান বাবলু, জাতীয় পার্টির তাড়াইল উপজেলা শাখার আহ্বায়ক মোফাজ্জল হোসেন চাঁন মিয়া, তাড়াইল উপজেলা পুলিশিং কমিটির সভাপতি আলহাজ্ব একেএস জামান সম্রাট, উপজেলা ধলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান মবিন, জাতীয় যুব সংহতির তাড়াইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফুল আলম রুবেল, তাড়াইল উপজেলা ছাত্র সমাজের সভাপতি আলমঙ্গীর হোসেন,জাতীয় ছাত্র সমাজের যুগ্ম ক্রীড়া সম্পাদক রাজু শিকদারসহ উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ।

কিশোরগঞ্জ-৩ (তাড়াইল-করিমগঞ্জ) আসনের সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু বলেন, গণমাধ্যম সমাজের আয়না। আয়নায় যেমন নিজের মুখ দেখা যায়, গণমাধ্যমেও তেমনি সমাজের সার্বিক চিত্র দেখা যায়। ঘরে বসেই ভালো-মন্দ সব খবর পাওয়া থেকে শুরু করে পর্যবেক্ষন কিংবা বিশ্লেষন করা যায়। তিনি বলেন, এই সংবাদগুলো একেবারে শিকড় সমেত তুলে আনেন যে কারিগর, তিনিই গণমাধ্যমকর্মী। গণমানুষের কথা বলার মাধ্যম হিসেবে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার বাহিরেও আধুনিক তথ্য প্রবাহের এ যুগে সংবাদপত্রের জগতে অনলাইন সংবাদ মাধ্যম একটি যুগান্তকারী অধ্যায় রচনা করেছে।

ফলে তাড়াইল অনলাইন প্রেসক্লাব এর সাংবাদিকরা উপজেলার বিভিন্ন প্রান্তে ছড়িয়ে-ছিটিয়ে থাকা সংবাদগুলো কম্পিউটার, ল্যাপটপ কিংবা হাতের মুঠোতে থাকা স্মার্ট ফোনের মাধ্যমে মুহূর্তের মধ্যেই সংবাদ সারা বিশ্বে ছড়িয়ে দিতে তোমরা সক্ষম হচ্ছ। আমি মনে করি, আধুনিক তথ্য প্রযুক্তির এ যুগে অনলাইন একটি গুরুত্বপূর্ণ গণমাধ্যম। তোমাদের কাছে আমার প্রত্যাশা থাকবে, তথ্যবহুল সমাজের সার্বিক চিত্র তোমাদের প্রত্যেকের প্রিন্ট ও অনলাইন মিডিয়াতে তুলে ধরে সমাজ, দেশ তথা জাতির উপকার করবে। সবশেষে তিনি তাড়াইল অনলাইন প্রেসক্লাব এর উত্তরোত্তর মঙ্গল কামনা করেছেন।

বার্তা প্রেরক
আল-মামুন খান
উপজেলা প্রতিনিধি
তাড়াইল, কিশোরগঞ্জ
তারিখঃ১৬-০৮-২০২০ খ্রি.
০১৭১৩-৫০৮০৯৮
কোড নাম্বার ২০৩৬


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন