শিরোনাম
কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি “হৃদয়ে শ্রীমঙ্গল”-র উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১২৫০টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

সড়ক দুর্ঘটনা প্রতিরোধে রাস্তায় সতর্কতা মূলক অভিযান ওসি শ্যামলের

Coder Boss / ৩৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

 

রাজা মিয়া বিশেষ প্রতিনিধি

সিলেটের ওসমানী নগর থানার নবাগত অফিসার ইনচার্জ ও সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি শ্যামল বনিক প্রতিনিয়ত ড্রাইভার,যাত্রী ও পথচারীরা মধ্যে সচেতনতা মূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন,তিনি ওসমানী নগর উপজেলার বিভিন্ন রাস্তা ঘাট ও হাট বাজারে পুলিশ কর্মকর্তাদের সঙ্গে নিয়ে এ কাজ চালিয়ে যাচ্ছেন।সড়ক দুর্ঘটনা প্রতিরোধে রাস্তায় সতর্কতা মূলক অভিযান ওসি শ্যামলের।

রাস্তায় বের হয়ে যাত্রী,চালক ও পথচারীদের গভীর সতর্কতা অবলম্বনের তাগিদ দিয়ে যাচ্ছেন,এছাড়া সবাইকে ট্রাফিক আইন মেনে চলার পরামর্শ দেন। প্রতিদিনের মতো আজ ও ওসমানী নগর উপজেলার বিভিন্ন রাস্তায় বের হয়ে মাইকিং করে জনসাধারণের মধ্যে সচেতনতা তৈরির কাজ করেছেন।

একটি দূর্ঘটনা সারা জীবনের কান্না এমন উক্তি দিয়ে সড়কে প্রাণহানি কমাতে সবাইকে নিজদের মধ্যে সচেতনতা তৈরি করার আহবান জানান।

চালক পথচারী ও যাত্রীদের মধ্যে সচেতনতা তৈরি হলে সড়কে প্রাণহানির ঘটনা কমে আসবে বলে ও অভিমত ব্যক্ত করেন।

জানা যায় তিনি কর্ম পেশায় যোগ দেওয়ার পর থেকেই একজন পুলিশ কর্মকর্তা হয়েও জনতার মতো জনসেবক সেজে মানুষের জন্য কাজ করে যান তিনি। এজন্য সবার সহযোগিতা ও সহমর্মিতা কামনা করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন