শিরোনাম
অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৬ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

পরিবেশ মন্ত্রী করোনামুক্ত কৃতজ্ঞতা প্রকাশ

Coder Boss / ৫৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

এম. এম আতিকুর রহমান ঃ

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী বড়লেখা জুড়ী আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. শাহাব উদ্দিন হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। তিনি সুস্থতার জন্য মহান আল্লাহ রাব্বুল আলামীনের প্রতি শুকরিয়া আদায় করে প্রধানমন্ত্রী এবং দোয়া ও সহমর্মিতা প্রকাশসহ নানাভাবে যারা সহায়তা করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

করোনা ভাইরাসে সনাক্ত হওয়ার সাথে সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাৎক্ষণিকভাবে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি হওয়ার নির্দেশনা প্রদান করেন। এজন্য তিনি বিশেষভাবে প্রধানমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নেয়ার জন্য তিনি এসময় মন্ত্রিপরিষদ এবং জাতীয় সংসদের সদস্যবর্গের প্রতিও আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

আশু রোগমুক্তির জন্য দোয়া প্রার্থনা ও আশীর্বাদ কামনা করার জন্য তাঁর নির্বাচনী এলাকা মৌলভীবাজারের বড়লেখা ও জুড়ী উপজেলার জনগণসহ দেশে ও প্রবাসে বসবাসকারী সকলের প্রতি পরিবেশ মন্ত্রী আন্তরিক মোবারকবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। আন্তরিকভাবে চিকিৎসাসেবা প্রদানের জন্য তিনি সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসক ও নার্সসহ সংশ্লিষ্ট সকলের প্রতিও কৃতজ্ঞতা জানান। তাঁর স্বাস্থ্যের নিয়মিত খোঁজ নেওয়ার জন্য গণমাধ্যমের সদস্যবৃন্দের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য, কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে ১২ আগস্ট থেকে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ), ঢাকায় চিকিৎসাধীন পরিবেশ মন্ত্রী (২০ আগস্ট) ছাড়পত্র পেয়ে তাঁর ঢাকাস্থ সরকারি বাসায় ফেরেন। ২১ আগস্ট শুক্রবার মন্ত্রীর করোনা টেস্ট পাঠালে ২২ আগস্ট ফলাফল নেগেটিভ আসে।

চিকিৎসকদের পরামর্শ মোতাবেক আগামী দুই সপ্তাহ নিজ বাসায় আইসোলেশনে থেকে তিনি প্রয়োজনীয় চিকিৎসা গ্রহণ করবেন। বর্তমানে তিনি আশংকামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন