আজ ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৬:৪৯

বার : বুধবার

ঋতু : শরৎকাল

কানাডা বিএনপি,দলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উজ্জাপন।

আমিরুল ইসলাম সাহেদ:-
বর্তমান সরকার ও প্রধানমন্ত্রী যা বলেন জনগণ তার উল্টোটা বিশ্বাস করে- এমন মন্তব্য করে দেশে গুম-খুন-বিচারবহির্ভূত হত্যাকাণ্ড ইস্যুতে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেছেন কানাডা বিএনপির সভাপতি ফয়সাল আহমেদ চৌধুরী।
মঙ্গলবার ( ১ সেপ্টেম্বর) বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কানাডা বিএনপি আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
প্রধানমন্ত্রীর সমালোচনা করে ফয়সাল চৌধুরী বলেন, ‘আপনি (শেখ হাসিনা) আগেও কখনও বলেননি। কিন্তু হঠাৎ করে বিএনপির বিরুদ্ধে এতো অপপ্রচার করছেন। বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে ১৫ আগস্টের সাথে জড়িয়ে এবং বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের প্রতীক ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ২১ আগস্ট গ্রেনেড হামলার সাথে জড়িয়ে নানা কথা বলছেন। আপনার সামর্থ্য থাকলে একটি সুষ্ঠু নির্বাচন দিন। মানুষ যদি অন্যায় করেন তবেতো মানুষের সমর্থন থাকবে না।
ফয়সাল তিনি বলেন, ‘আপনি (প্রধানমন্ত্রী) সুষ্ঠু নির্বাচন না দিয়ে একটি অভিনব নির্বাচন ব্যবস্থা চালু করেছেন। দিনের ভোট রাতে করে ফেলছেন। আগেতো ভোটারদের কেন্দ্রে যেতে দিতেন না, আর এখন সেখানেও নিরাপদ বোধ না করে দিনের ভোট রাতে করছেন। তাই বলছি, একটি সুষ্ঠু ভোট দিন, জনগণ বিচার করবে কে অপরাধী। আপনি তো সুষ্ঠু ভোট দিতে চান না। তাহলে বুঝেন, আপনি কত বড় অপরাধী।
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিক উপলক্ষে কানাডা বিএনপি এক আলোচনা সভা,কেক কাটাও দোয়া মাহফিলের আওয়োজন করে। কানাডা বিএনপি কার্য্যালয়ে অনুষ্টিত হয় উক্ত আলোচনা সভা। অনুষ্টানে ভযারচুয়েলি টরন্ট, ক্যেলগেরি সাসত্চুয়ান ও ভযেনকুবার থেকে নেতা কর্মী যোগদান করেন।
কানাডা বিএনপি সভাপতি ফয়সাল চৌধুরীর সভাপতিত্বে ও সহ সভাপতি মারুফ রহমানের পরিচালনায় এ সভায় বক্তব্য রাখেন জাসাস কেন্দ্রীয় উপদেষ্টা দেওয়ান আব্দুর রাজ্জাক রাজু, মুক্তিযাদ্ধা দলের আহব্বায়ক এ সিনিয়র সহ সভাপতি আরমান মিয়া মাংষ্টার,সহ সভাপতি সাইদুর রহমান,সহ সভাপতি জাহিদ খান সবুজ( ক্যেলগেরী),সহ সভাপতি আব্দুল মান্নান( কুইবেক ), সহ সভাপতি কাজি আজাদ (আটোয়া)বিশিষ্ট ব্যাবসায়ী হুমাউন পাঠেয়ারী,যুবদলের সাবেক আন্তরজাতিক সম্পাদক সামুন ভুইয়াযুগ্ন (টরন্ট)সহ সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরু,সহ সম্পাদক কামরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক নাসিম উদ্দীন, প্রচার সম্পাদক তোফায়েল মোর্শেদ ,টিটো আহমেদ(কুইবেক সিটি) সোহেল খান( টরন্ট ) ,আবিদুল আজিজ,নজরুল ইসলাম,জুলফিকার নাইম নজরুল,শহিদ ভুইয়া ও ইন্জিনিয়ার নজমুল হক প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category