বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

মৌলভীবাজারে আল্লামা শফী ও বরুণার পীরের জন্য মজলিসের দোয়া মাহফিল

Coder Boss / ২৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০

 

এম. এম আতিকুর রহমান

আজ ১৯ সেপ্টেম্বর বিকেলে মৌলভীবাজার জেলা খেলাফত মজলিসের উদ্যোগে।

শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রাহিমাহুল্লাহ এর রুহের মাগফিরাত ও শায়খুল হাদীস আল্লামা খলীলুর রহমান হামিদী এর সুস্থতা কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা মজলিস মিলনায়তনে কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা সভাপতি মাওলানা আহমদ বিলাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নসিহত ও দোয়া পরিচালনা করেন খেলাফত মজলিসের কেন্দ্রীয় উপদেষ্টা শায়খুল হাদীস আল্লামা আব্দুল বারী ধর্মপুরী।মৌলভীবাজারে আল্লামা শফী ও বরুণার পীরের জন্য মজলিসের দোয়া মাহফিল

এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুসতাসির আলী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ এম শামসুজ্জামান চৌধুরী, কেন্দ্রীয় সহ-প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক মাওলানা আবু সালমান, কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য শায়খ মাওলানা মুজাদ্দিদ আলী।

জেলা সাধারণ সম্পাদক মাওলানা আবুল খালিক ও সহ সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুর রহমান এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে ছিলেন জেলা সহ সভাপতি মুহাদ্দিস মাওলানা ফখরুল ইসলাম, মাওলানা জাফর আহমদ, কাজী মাওলানা এনামুল হক, মাওলানা মুহিবুর রহমান চৌধুরী, মাওলানা আসাদ আহমদ চৌধুরী, সহ সেক্রেটারি মাওলানা মাহফুজুল ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক এম. এম আতিকুর রহমান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন