শিরোনাম
মালদ্বীপে পার্লামেন্ট নির্বাচনে ‘মুইজ্জু’র অভূতপূর্ব জয় গ্যাস সংকটে বন্ধ হল ফেঞ্চুগঞ্জের সারকারখানা ‘সুবর্ণা’ গণধর্ষণ ও হত্যামামলার রহস্য উদঘাটন জৈন্তাপুর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে আব্দুল গফফার চৌধুরী খসরু জনপ্রিয় অভিনেতা অলিউল হক রুমি’র মৃত্যু জৈন্তাপুর প্রেসক্লাবে দৈনিক সাময়িক প্রসঙ্গ’র বার্তা সম্পাদক-এর শুভেচ্ছা বিনিময় ‘সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থা’র উপদেষ্টা পরিষদ গঠন কিছু কিছু মিডিয়া আমার নামে অপপ্রচার চালাচ্ছে; ব্যারিস্টার সুমন তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

সিলেটের আইনজীবিদের অভিনন্দন জানালো ভাষাসৈনিক বদরুজ্জামান পর্ষদ

Coder Boss / ২৯৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

খিজির মুহাম্মদ জুলফিকার:

এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার অভিযুক্ত ধর্ষকদের পক্ষে আদালতে না দাঁড়ানোয় সিলেট বারের আইনজীবিদের প্রতি ধন্যবাদ জানিয়েছে ভাষাসৈনিক বদরুজ্জামান পর্ষদ। মঙ্গলবার ভাষাসৈনিক বদরুজ্জামান পর্ষদ এর সাধারণ সম্পাদক খিজির মুহাম্মদ জুলফিকার স্বাক্ষরিত বিবৃতিতে বলেন, দূষ্কৃতিরা এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে জিম্মি করে স্ত্রীকে গণধর্ষণের মাধ্যমে ন্যাক্কারজনক ও জঘন্যতম কর্মকান্ড ঘটিয়েছে। যা দেশের সাধারণ মানষের মাঝে ব্যাপক ক্ষুব্ধ প্রতিক্রিয়ার সৃষ্টি করেছে।

এ ঘটনার মধ্যদিয়ে ধর্ষকরা আধ্যাত্মিক নগরী সিলেটকে কলুষিত করেছে। সোমবার ধর্ষণ মামলায় অভিযুক্ত প্রধান আসামিসহ দু’জনকে আদালতে হাজির করা হয়। আদালতে ধর্ষকদের পক্ষে সিলেট বারের কোন আইনজীবি দাঁড়াননি। সকল আইনজীবিই ধর্ষকদের বিপক্ষে অবস্থান নিয়েছিলেন। নৈতিক অবস্থান থেকে ঘৃণ্য ধর্ষক আসামিদের পক্ষে না দাঁড়ানোয় সিলেট বারের আইনজীবিদের আমরা ধন্যবাদ জানাচ্ছি। বিবৃতিতে বলা হয় গণধর্ষণ মামলার সকল আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। (প্রেস বিজ্ঞপ্তি)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন