আজ ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ১০:৪২

বার : বৃহস্পতিবার

ঋতু : হেমন্তকাল

মাধবপুরে সুকন‍্যা বিউটি পার্লারে ৪ নারীর উপর হামলা

মাধবপুর ভ্রাম্যমান প্রতিনিধি:

 

হবিগঞ্জের মাধবপুর পৌর বাজারে সুরেরশ প্লাজায় ৩য় তলায় সুকন্যা বিউটি পার্লারে ৪ নারীর উপর হামলার ঘটনা ঘটেছে। বিউটি পার্লার পরিচালক রুকেয়া বেগম ৪ জনকে আসামী করে মাধবপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনাটি ধামাচাপা দিতে একটি প্রভাবশালী মহল তৎপর হয়ে উঠেছে।

পরিচালক রুকেয়া বেগম জানান, সুরেশ প্লাজার মালিক সুকেশ রায়ের কাছ থেকে সুরেশ প্লাজায় ৩য় তলায় একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে সুকন্যা বিউটি পার্লালের একটি দোকান খুলেন।

কিন্তু গত ২৬ সেপ্টেম্বর মাধবপুর বাজার ব্যবসায়ী সনজিত রায় তার স্ত্রী হেপি রায় ও ছেলে তনয় রায় দুপুর ১টার দিকে ৩য় তলায় তাদের বিউটি পালার্রে ঢুকে এলোপাতারি হামলা চালায়। এ সময় তারা রুকেয়া বেগম, লাকি বেগম, ঝর্না বেগম ও শান্তা বেগমকে শারীরিকভাবে মারধর করে টাকা পয়সা ছিনিয়ে নেয়।

প্রত্যক্ষদর্শী ব্র্যাক ব্যাংক কর্মকর্তা ফয়সল ও পুলক জানান, হঠাৎ ওই দিন দুপুরে বিউটি পার্লালের ভিতরে কান্না কাটি ও হৈ হুল্লোলের শব্দ পেয়ে এগিয়ে গিয়ে দেখি, কিছু লোক বিউটি পার্লালের নারী কর্মীদের মারধর ও টানা হেছড়া করছে।

এ ব্যাপারে সনজিত রায়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ফ্ল্যাট ভাড়ার জটিলতা নিয়ে বিউটি পার্লারে তর্কবিতর্ক হয়েছে। তবে কোন মারামারির ঘটনা ঘটেনি।

অভিযোগের তদন্ত কর্মকর্তা মাধবপুর থানার এসআই জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বাজার কমিটি বিষয়টি নিষ্পত্তি করে দিবে বলে সময় চেয়েছেন। যদি সমঝোতা করতে ব্যর্থ হয় তাহলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category