শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয় জৈন্তাপুর কেন্দ্রী নতুন ব্রিজের রাস্তার উন্নয়ন কাজে নদীর তীরবর্তী জায়গা থেকে মাটি উত্তোলন করা নিয়ে দুই পক্ষের পাল্টা অভিযোগ 
সোমবার, ০৬ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বানিয়াচং — আজমিরীগঞ্জ যাতায়াতের প্রধান সড়কে মরন ফাঁদ। দেখার যেন কেউ নেই

Coder Boss / ৪২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০

 

রিতেষ কুমার বৈষ্ণব, হবিগঞ্জঃ

হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ৪ নং ইউনিয়নের কুন্ডুর পাড় ব্রীজের গোরায় এক ভয়ানক গর্তের সৃষ্টি হয়ে রাস্তার নিচের দিকে সুরঙ্গের আকার ধারণ করে মরন ফাঁদে পরিনত হয়েছে। দীর্ঘ দিন যাবত এই গর্তটি এই ভাবেই আছে কর্তৃপক্ষের নজরে আসছে না।বানিয়াচং -- আজমিরীগঞ্জ যাতায়াতের প্রধান সড়কে মরন ফাঁদ। দেখার যেন কেউ নেই।।

বানিয়াচং নতুন বাজার থেকে আজমিরীগঞ্জ উপজেলায় যাওয়ার প্রধান ব্রীজ হিসেবে এই কুন্ডুর পাড় ব্রীজটি ব্যবহার করা হয়।

প্রতিদিন এই ব্রীজ দিয়ে কয়েক শত টমটম, মিশুক, সিএনজি, মাইক্রো- বাস, ট্রাক সহ অসংখ্য ভারী যানবাহন চলাচল করে।
এ ছাড়া ও যাত্রা পাশা এলাকার কৃষি যাতায়াতের একমাত্র ভরসা এই ব্রিজ টি, শত শত গরু বাছুর এই ব্রিজ দিয়ে চলাচল করে।বানিয়াচং -- আজমিরীগঞ্জ যাতায়াতের প্রধান সড়কে মরন ফাঁদ। দেখার যেন কেউ নেই।।

কুন্ডুর পাড় ব্রীজের মোড়ের এমন একটা জায়গায় গর্তটি তৈরি হয়েছে দূরে থেকে চোখে পড়েনা ভারী যানবাহন যে কোন সময় এই গর্তে পরে বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে।
জরুরী ভিত্তিতে এই বিষয়ে ব্যবস্থা গ্রহণ করা প্রয়োজন বলে মনে করেন এলাকার সচেতন জনগণ ও শ্রমিক গন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন