আজ ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : রাত ১১:৩৬

বার : শনিবার

ঋতু : বসন্তকাল

দেবহাটায় সখিপুরে ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে তাফসীরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হয়

দেবহাটা সাতক্ষীরা প্রতিনিধি :

মানবজাতির মুক্তির দিশারী আখেরি নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের জন্ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আজ ৪ তারিখ (বুধবার) এশার নামাজে পরে দেবহাটা উপজেলার সখিপুর বাজার জামে মসজিদে তাফসিরুল কুরআন মাহফিল অনুষ্ঠিত হয়,

উক্ত মাহফিলে সখিপুর বাজার মসজিদের সভাপতি সরদার আমজাদ হোসেন এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব নুরুল ইসলাম ফারুকী, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন সখিপুর বাজার মসজিদের পেশ ইমাম কামরুজ্জামান ও আশরাফুল ইসলাম সহ এলাকার স্থানীয় ওলামায়েগ গন।

মাহফিলে বক্তরা আখেরি নবী হযরত মুহাম্মাদ সাঃ এর জীবনি নিয়ে আলোচনা করেন, সবাই কে নবী রসূল এর আদর্শ মনে প্রানে ধারন করে, তার আদর্শ আমাদের সবাই কে মানতে হবে।

এই সময় ফ্রান্সে নবী রসূল এর ব্যাঙ্গ চিত্র করায়।মাননীয় প্রধানমন্ত্রী কাছে আবেন করে আমাদের দেশ থেকে ফ্রান্সের সকল পন্য বয়কট করার জন্য,আর এই সাথে বাংলাদেশ সরকার এর পররাষ্ট্রমন্ত্রী কে ধন্যবাদ জননায় তিনি বলেছেন বাংলাদেশ সরকার ধর্মীয় অনুভূতিতে আঘাত ও হত্য সমর্থন করে না, এই ব্যাপারে ফ্রান্স সরকার এর কাছে চিঠি দেওয়ার জন্য।

মোনাজাত এর সমায় বলেন, যারা আমাদের ইসলাম ধর্মকে নিয়ে কূটক্তি করছে আল্লাহ তাদের যেনো হেদায়েত দান করে, আর যারা মুসলিম দের উপর নির্যাতন করে তাদের কে তুমি বিচার করো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category