শিরোনাম
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস মহান স্বাধীনতা দিবসে শ্রদ্ধা নিবেদন তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ঘাটাইলে গণহত্যা দিবস পালিত বরিশালে মুক্তিযোদ্ধার পরিবারের বসতবাড়ি দখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বাধীনতা দিবসে বীর শহিদদের প্রতি পুনাকের শ্রদ্ধাঞ্জলি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

আজমিরীগঞ্জের শিবপাশা বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত শরীফ উদ্দিন।।

Coder Boss / ২৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৯ নভেম্বর, ২০২০

রিতেষ কুমার বৈষ্ণব (হবিগঞ্জ জেলা প্রতিনিধি)

হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়নের ঐতিহ্যবাহী সবুজগঞ্জ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি (ব্যকস্) এর ত্রিবার্ষিক নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শরীফ উদ্দিন।

বিগত কমিটির বিপুল ভোটে নির্বাচিত সাধারণ সম্পাদক তিনি । গত সােমবার আর কোন প্রার্থী না থাকায় শরীফ উদ্দিন কে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত ঘােষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ডাঃ হুসেন আহাম্মদ চৌধুরী,সহকারী নির্বাচন কমিশনার লুৎফর রহমান ও মাহবুব আলম চৌধুরী (নিউটন) ।

শরীফ উদ্দিন জানান , আমার প্রতি বাজার ব্যবসায়ীবৃন্দ যে সম্মান দেখিয়েছেন তাতে আমি অভিভূত ও কৃতজ্ঞ ।

নির্বাচিতদের নিয়ে বাজার উন্নয়নে সমন্বিত সুষ্ঠু পরিকল্পনা নেওয়া হবে । আর নির্বাচনকে অবাধ , নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন বদ্ধ পরিকর । নির্বাচনী আচরণবিধি যাতে লংঘন না হয় সেদিকে প্রার্থী , সমর্থক এবং ব্যবসায়ীবৃন্দ সচেতন থাকবেন ।
সবাইকে নিয়েই ঐতিহ্যবাহী শিবপাশা সবুজগঞ্জ বাজারকে একটি মডেল বাজার হিসেবে উন্নীত করতে চাই ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন