শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

বিশ্বনাথ ডেফোডিলের সুনাম পূঁজি করে স্বার্থ হাসিলে লিপ্ত একটি মহল!

Coder Boss / ২৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০

বিশ্বনাথ বিশেষ প্রতিনিধিঃ

বিশ্বনাথ উপজেলার বৃহত্তর একটি সামাজিক সংগঠন ‘বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন’। সামজের উন্নয়ন, আমাদের লক্ষ্য এ স্লোগানকে সামনে রেখে ২০০৬ সালের ৭ অক্টোবর প্রতিষ্ঠিত হয় এ সংগঠনটি। এরপর ২০১৫ সালে সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে নিবন্ধন লাভ করে (নিবন্ধন নং ১২৫৪/১৫)। প্রতিষ্ঠাকালীন সময় থেকে সংগঠনটি উপজেলার শিক্ষা, ক্রিড়া, সংস্কৃতি, সামাজিক উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখে আসছে। এছাড়া আর্তমানবতার সেবা গরীব-অসহায় মানুষদের আর্থিক অনুদান দিয়ে পাশে ছিল সংগঠনটি। ইতিমধ্যে উপজেলা জুড়ে এ সংগঠনের সুনাম ছড়িয়ে পড়েছে।

সম্প্রতি একটি মহল এ সংগঠনের সুনামকে কাজে লাগিয়ে নিজেদের স্বার্থ হাসিলের পায়তারায় লিপ্ত রয়েছে। দেশ ও দেশের বাইরে শাখা সংগঠনের নাম ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ফেসবুক, হোয়াটসআপ, ইউটিউবে আলাদা একাউন্ট করে চাঁদা তুলছে।

কিন্তু ‘বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের কোন শাখা সংগঠন নেই। এজন্য বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশনের নাম ব্যবহার করে কেউ কোন অপরাধ বা কোন অপকর্ম করলে এতে সংগঠন কখনো এর দায়ভার গ্রহণ করবেন না বলে এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন সংগঠনের বর্তমান সভাপতি এমদাদ হোসেন নাঈম ও সাধারণ সম্পাদক পাবেল আহমদ। এতে দেশ বিদেশে থাকা সংগঠনের শুভাখাঙ্খি ও পৃষ্ঠপোষকদের সতর্ক থাকার আহবান জানানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন