শিরোনাম
মনপুরা কলাতলী শাখা সিডিপিএস ভোলা জেলা চর উন্নয়ন বসতি প্রকল্প বিনামূল্যে গবাদি পশুর ভ্যাকসিন বিতরণ করা হয় বরগুনায জমি নিয়ে বিরোধের জন্য মামলার বাদির মামার উপরে হামলা বেতন বৃদ্ধির দাবিতে মহাসড়কে শ্রমিকদের বিক্ষোভ রমজানে এতেকাফের ফজিলত অসহায়-বিপদগ্রস্তদের পাশে ‘হাজীপুর সোসাইটি কুলাউড়া’ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করছেন হবিগঞ্জের ‘শাওন’ কুমিল্লায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন সিলেট বিভাগের সুনামগঞ্জের ছাতক থানার দোলার বাজার জটি গ্রামের তুমুল সংঘর্ষ ২৬শে মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে পঞ্চদশ সমাজ কল্যাণ সংস্হার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ১৭ রামাদ্বান ঐতিহাসিক বদর দিবস
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

কুলাউড়ায় খেলাফত মজলিসের শিক্ষা সফর ও সমাবেশ অনুষ্ঠিত

Coder Boss / ২১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

এম. এম আতিকুর রহমান ঃ
গণমানুষের সংগঠন খেলাফত মজলিস মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের উদ্যোগে আজ ১৪ নভেম্বর শনিবার দিনব্যাপী এক শিক্ষা সফর ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা সহ সভাপতি ও ইউনিয়ন সভাপতি মাওলানা গৌছ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরব আলী মহাজনের পরিচালনায় সকাল ১১টায় সংগঠনের ইউনিয়ন কার্যালয়ে শায়খুল হাদীস মাওলানা মুফতী শফিকুল ইসলামের দোয়া ও মোনাজাতের মাধ্যমে সফর শুরু হয়।
এরপর ইউনিয়নের কাঠালতলী বাজার, মুরার বাজার, হায়দরগন্জ বাজার, ফটিকুলী রহমতাবাদ বাজার ও মুরইছরা বাজারে স্তানীয় দায়িত্বশীলদের সমন্বয়ে ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ সাঃ এ-র অবমাননা ব্যঙ্গ চিত্র প্রদর্শনীর প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত। এসকল সমাবেশে ইউনিয়ন সভাপতি মাওলানা গৌছ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরব আলীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা তৎ্য ও গবেষণা সম্পাদক এম. এম আতিকুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হযরত ফাতিমা রাঃ মহিলা টাইটেল মাদ্রাসার মুহাদ্দিস মুফতী মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা আব্দুস সালাম আশরাফ, মাওলানা হানিফ আহমদ, উপজেলা সহ সাধারণ সম্পাদক মাওলানা মাজহারুল ইসলাম হান্নান, ইউনিয়ন সহ সভাপতি আব্দুল খালিক, সজ্জাদ আলী, কাঠালতলী বাজার ব্যবসায়ী সমিতির সহ সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, হাফিজ মাওলানা আব্দুল মালিক, মোঃ খছরু মিয়া ও বাদশা মিয়া প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন