শিরোনাম
মৌলভীবাজারে জাতীয় শিক্ষা সপ্তাহে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান আব্দুল মতিন খান কুরআনে যাদেরকে আল্লাহর ওলি বলা হয়েছে বানারীপাড়ায় ন্যাশনাল সার্ভিসের কমিটি গঠন। সুমন দেবনাথ সভাপতি, সজল চৌধুরী সম্পাদক সিলেটের জৈন্তিয়া রাজ্যের প্রাচীন পুরাকীর্তি  সংরক্ষণ ও সংস্কার করা এখন সময়ের দাবী-অধ্যাপক সজল নাগ জনপ্রতিনিধিরা কারা হবেন ইসলামের আলোকে! জৈন্তাপুর সদরে বাস-স্টেশন এলাকায় ভারতীয় পন্যের উপর রপ্তানী ট্যাক্স আদায়-কে কেন্দ্র করে দু’টি গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া জৈন্তাপুরে কাপ-পিরিচ প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল গফফার চৌধুরী খসরু জৈন্তাপুরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী কামাল , সবার দোয়া ও সহযোগিতা চাইলেন আমি তোমার জম মালাকুল মউত আজরাইল ৫নং কলাতলীতে বাজার ব্যবসায়ী নির্বাচন সম্পূর্ণ হয়
সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
Notice :
Wellcome to our website...

আসন্ন ইউপি নির্বাচনে ধা‌নের শী‌ষের কান্ডারী হতে চান শরীফ উ‌দ্দিন ঠাকুর

Coder Boss / ৩১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

দি‌লে‌ায়ার হোসাইন:

হ‌বিগঞ্জের বা‌নিয়াচং উপজেলাধীন ১নং উত্তর পূর্ব ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে ধ‌া‌নের শী‌ষের প্রার্থী হতে চান বা‌নিয়াচং উপ‌জেলা জ‌াতীয়তাবাদী ছাত্রদ‌লের সা‌বেক ১ম যুগ্ম অাহ্বায়ক ও বর্তমান সদস্য স‌চিব শরীফ উ‌দ্দিন ঠাকুর।

উত্তর পূর্ব এলাকায় ব্যাপক উন্নয়ন করছেন । স্বচ্ছতার সাথে ন্যায় বিচার প্রতিষ্ঠার মাধ্যমে ইউনিয়নের হতদরিদ্র মানুষের আত্ম সামাজিক উন্নয়নে বিগত সময় তার ভূমিকা ছিল নিবেদিত। তিনি করোনাকালীন সময়ে ব্যক্তি উদ্যোগে হতদরিদ্র মানুষের পাশে থেকে সাহায্য সহযোগিতা প্রদান করে সবার মনে আস্থা অর্জন করেছেন।

শরীফ উ‌দ্দিন ঠাকুর উত্তর পূর্ব ইউনিয়ন কে এগিয়ে নিতে বিএন‌পির আদর্শকে বুকে ধারণ করে ১নং উত্তর পূর্ব ইউনিয়নে ধা‌নের শীষ মার্কার পক্ষে জনমত গঠনে কাজ করে যাচ্ছেন। শহীদ জিয়ার আদর্শকে বুকে ধারণ করে সা‌বেক প্রধানমন্ত্রী বেগম খা‌লেদা জিয়ার মু‌ক্তির অা‌ন্দোলনকে বেগমান করার ল‌ক্ষ্যে এবং গণতন্ত্র পূর্ণউদ্ধারে ও জনগ‌ণের ভো‌টের অ‌ধিকার ফি‌রি‌য়ে দেওয়‌ার অা‌ন্দে‌ালন বাস্তবায়নে লক্ষ্যে‌ শরীফ উ‌দ্দিন ঠ‌াকুর উপ‌জেলা ছাত্রদ‌লের যুগ্ম অাাহ্ব‌ায়ক হিসেবে সর্বস্তরের সাধারণ মানুষকে সাথে নিয়ে কাজ করে যাচ্ছেন এবং আগামীতে করবেন।

আসন্ন হবিগঞ্জ এর বা‌নিয়াচং উপ‌জেল‌াধীন ১নং উত্তর পূর্ব ইউনিয়ন নির্বাচনে ধা‌নের শীষ মার্কার সম্ভাব্য প্রার্থী হিসেবে এলাকায় প্রচারণার কাজ চালিয়ে যাচ্ছেন। প্রতিদিন তিনি বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ মানুষের সাথে আলোচনার মাধ্যমে বিগত সরকারের উন্নয়ন কাজগুলো তুলে ধরছেন।

বিভিন্ন বিষয় নিয়ে বা‌নিয়‌াচং উপ‌জেলা ছাত্রদ‌লের সদস্য স‌চিব শরীফ উ‌দ্দিন ঠাকুর জানান,‘ মিথ্যা মামল‌ায় বার বার জেল খে‌ঠে‌ছি দ‌লের জন্য অাশা ক‌রি দল অামা‌কে মূল্যায়ন কর‌বে। গত ইউ‌পি নির্বাচন অা‌মি দ‌লের ম‌নোয়ন চে‌য়ে‌ছিলাম কিন্তু দল দেয় নি, দ‌লের প্র‌তি সম্মান রে‌খে ম‌নোয়ন প্রত্যাহার ক‌রে‌ছি ।এ জন্য এবার ইউ‌পি নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিতে চাই। ধা‌নের শীষ মার্কার প্রার্থী হিসেবে আমাকে মনোনয়ন দিলে বিজয় সুনিশ্চিত হবে ইনশাআল্লাহ ।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন