শিরোনাম
তেলিয়াপাড়া চা-বাগানে পুনাকের বার্ষিক বনভোজন উদযাপন জেলা পুলিশের মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত জৈন্তাপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র স্টল পরিদর্শনে জেলা প্রশাসক শেখ রাসেল হাসান  রাষ্ট্র ও সমাজের কল্যাণে ইমামগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন-জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ছাতকে সেবা ব্লাড ফাউন্ডেশন ইসলামপুর ইউপি’র উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ ৮৮,০০০ টাকার জাল নোটসহ চুনারুঘাটের ‘জামাল মিয়া’ গ্রেফতার বছর ঘুরে আইলো আবার ‘বৈশাখ’ জৈন্তাপুর প্রবাসী গ্রুপ কাতার শাখার ঈদ আনন্দ ভ্রমণ বিশারকান্দি ইউনিয়ন যুবদলের কমিটি গঠন আবুল কালাম আহবায়ক, ফিরোজ সদস্য সচিব
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
Notice :
Wellcome to our website...

কানাইঘাট পৌর যুবলীগের ০১ ও ০৯ নং ওয়ার্ডের মত বিনিময় সভা অনুষ্ঠিত।

Coder Boss / ৩৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

কানাইঘাট উপজেলা যুবলীগের সভাপতি পদ প্রার্থী মোঃ আব্দুল্লাহ আল মুমিন এর উদ্যোগে এক মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কানাইঘাট উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য মাছুম আহমদ ও উপজেলা যুবলীগ সাবেক সদস্য হেলাল আহমদ হেলালি এর পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়। কানাইঘাট উপজেলা যুবলীগ এর নব্য আগত কমিটিকে সামনে রেখে উপজেলা ও পৌর যুবলীগ এবং ছাত্রলীগের সম্মিলিত এই সভায় বক্তব্য রাখেন কানাইঘাট উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সদস্য ও কানাইঘাট পাবলিক হাই স্কুলে প্রধান শিক্ষক ইয়াহইয়া,যুবলীগ নেতা বাহার আহমদ,ফখরুল ইসলাম,আলিম উদ্দিন,আবুল হোসেন, এনাম উদ্দিন,সেচ্ছাস্বেবকলীগ নেতা আহসান, ছাত্রলীগ নেতা আকরাম হোসেন।
যুবলীগের সভাপতি প্রার্থী জনাব আব্দুল্লাহ আল মুমিন এক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এসম বলেছেন জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করতে আওয়ামিললীগের অঙ্গসংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কে এগিয়ে নিয়ে যেতে হবে।এছাড়া রাজনৈতিক নানা দিক আলোচনা করেন এবং এই সব সমস্যা সমাধান ও উত্তরণের জন্য তিনি কানাইঘাটের সকল রাজনৈতিক নেত্রীবৃন্দকে নিয়ে রাজনীতি করার আশা ব্যাক্ত করেন। তিনি কানাইঘাটকে একটি সুন্দর রাজনৈতিক মডেল হিসাবে গড়ার আশা ব্যাক্ত করেন এবং কানাইঘাট সর্বসাধারণের ও নেত্রীবৃন্দদের সহযোগীতা কামনা করেন। এছাড়া তিনি আরো বলেছেন এই পৌরসভার গরিভ দুঃখী মানুষের যে কোনো সাহায্যে এগিয়ে আসবেন।
উক্ত আলোচনা ও মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন সোহাগ এইচ রাজু, রাজু ইসলাম, মেহদি হাসান,রাসেল,রুবেল সহ পৌরসভার ০১ও ০৯নং ওয়ার্ডের যুবলীগ এবং ছাত্রলীগের নেত্রীবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

Registration Form

[user_registration_form id=”154″]

পুরাতন সংবাদ দেখুন

বিভাগের খবর দেখুন